বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জকে করোনামুক্ত রাখার চেষ্টায় একজন বিশ্বজিত ও সেনাবাহিনী




মিজান মোহাম্মদ:

করোনা পরিস্থিতিতে নিজের উপজেলাকে করোনামুক্ত রাখার জন্য যুদ্ধে নেমেছেন নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল। ১৪এপ্রিল (মঙ্গলবার) সন্ধায় নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে কাজীগঞ্জ বাজার, ইনাতগঞ্জসহ এলাকার বিভিন্ন বাজারে টহল দেন। এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব ও নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান নেতৃত্ব দেন। এভাবেই রাতদিন গোটা এলাকার খোঁজ-খবর রাখতে মাঠে রয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল । কখনো সেনাবাহিনী নিয়ে কখনো পুলিশ প্রশাসন নিয়ে দৌড়াচ্ছেন চারদিকে।

এখন পর্যন্ত কেউ এই উপজেলায় করোনা আক্রান্ত হননি। উপজেলা চেয়ারম্যান থানা-পুলিশ, সেনাবাহিনী, এসিল্যান্ড, সাংবাদিক, সিভিল জনবলকে সাথে নিয়ে করোনার বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন তিনি। কেউ যেন করোনার প্রভাবে অভুক্ত না থাকে সেদিকে নজর রেখেছেন সমানতালে। প্রতিদিন ত্রাণ দিয়ে যাচ্ছেন বিভিন্ন এলাকায় নিজ হাতে বিতরণ করতেছে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সচেতনতামূলক সামগ্রী।
বাজার মনিটরিং করছেন এবং সচেতনতা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তার এসব কাজে নবীগঞ্জ উপজেলার সবাই বেশ অবাক। বিশেষ করে কঠোর প্ররিশ্রমী হিসাবে সবাইকে ছাড়িয়ে গেছেন তিনি। এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নবীগঞ্জ উপজেলা আমার এলাকা তাই আপনারা ঘরে থাকুন। আমরা আছি মাঠে। আপনাদের ভালোর জন্য আমরা সবকিছু করতে প্রস্তুত।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: