বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

হাইওয়ের ওসির সাথে নবীগঞ্জ অনলাই প্রেসক্লাবের মতবিনিময়




মিজান মোহাম্মদ :

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. এরশাদুল হক ভূঁইয়া’র সাথে মতবিনিময় করেছেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শুক্রবার হাইওয়ে থানায় অফিসার ইনচার্জের কক্ষে ঐ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অফিসার ইনচার্জ হাইওয়ে থানাধীন আইনশৃঙ্খলা ভিত্তিক কর্মকাণ্ড আরও উন্নতি, যে সকল অবৈধ যানবাহন রয়েছে তা চলালচল নির্মূল করতে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগীতা চান। তিনি মানুষের কল্যাণমুখী একজন পুলিশের কর্মকর্তা হিসাবে সততা ও দক্ষতার সাথে জনগণের সেবা করার আশা ব্যক্ত করেন।

এতে উপিস্থিত প্রেসক্লাব নেতৃবৃন্দ সকলেই দেশের উন্নয়নের ও সাধারণ মানুষের সঠিক অধিকার নিশ্চিতের স্বার্থে আইনশৃঙ্খলা তথা পুলিশকে সবধরনের সহযোগীতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি বুলবুল আহমদ, সহ-সভাপতি সোহেল আহমদ ও মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ফাহাদ আহমদ, সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ, কোষাধ্যক্ষ এহিয়া আহমদ, প্রচার সম্পাদক এম. রহিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক জুয়েল আহমদ, সাধারণ সদস্য ফরহাদুজ্জামান মুহিদ, দরুজ্জামান শিপন, তাজুল ইসলাম প্রমুখ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: