বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সজীব ভট্রাচার্য, সাধারন সম্পাদক মিলাদ জয়নুল জয়ী




মিনহাজ হোসেনঃ

বিয়ানীবাজারের সাংবাদিক পরিবার নিয়ে গঠিত বিয়ানীবাজার প্রেসক্লাব। দীর্ঘ ৮বছর বছর অনুষ্ঠিত হয়েছে বহুল প্রত্যাশিত নির্বাচন। বিয়ানীবাজার প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে সজীব ভট্রাচার্য এবং সাধারন সম্পাদক পদে মিলাদ মোঃ জয়নুল ইস’লাম জয়ী। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উত্তর বাজারস্থ গো’লাবিয়া লাইব্রেরিতে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আমান উদ্দিন নির্বাচনের ফলাফল প্রদান করেন।

সভাপতি পদে সজীব ভট্রাচার্যের প্রাপ্ত ভোট ৯টি, নিকটতম প্রতিদ্বন্ধি আতাউর রহমান ৮ ভোট এবং অ’পর প্রার্থী আব্দুল ওয়াদুদ ৮টি ভোট পেয়েছেন।

সাধারন সম্পাদক পদে জয়ী হয়েছেন বর্তমান সাধারন সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইস’লাম ১৫ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম একমাত্র প্রতিন্দন্ধি আহমেদ ফয়সল পেয়েছেন ৯টি ভোট।

বিজয়ী প্রার্থীরা তাদের শুভাকাঙ্ক্ষী সহ যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে একটি সফল সুষ্ঠু সুন্দর নির্বাচনে সহযোগিতা করেছেন সকলকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তারা সকলের দাবি আশা আকাঙ্খা সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে সাংবাদিকদের মান-মর্যাদা অক্ষুন্ন রাখবেন এবং বিয়ানীবাজার প্রেসক্লাবের একটি নিজস্ব স্হায়ী ভবন নির্মাণ করে সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করতে কাজ করবেন বলে আশ্বস্ত করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: