শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

রোমে মার্কোনীতে নতুন মসজিদ নির্মাণ কাজ শুরুঃ প্রবাসীদের সহযোগিতা করার আহ্বান




মিনহাজ হোসেন ইতালী থেকেঃ

“বায়তুল আমান মার্কোনী জামে মসজিদ” টি দীর্ঘদিনের সেখানে অবস্থানরত অসংখ্য মুসলিম কমিউনিটির প্রাণের একটি দাবী ছিল। যা বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে। সেখানে স্বল্প জায়গার মধ্যে ছোট পরিসরে মসজিদ থাকায় অনেক মুসল্লী এক সঙ্গে নামায আদায় করতে সক্ষম হতেনা।

১৫ বছর ধরে সুবিধামতো বড় জায়গা না পাওয়াতে মুসলিম সম্প্রদায়ের নামায পড়তে অনেক সমস্যা হয়ে আসছিল। বিশেষ করে প্রতি শুক্রবারে জুম্মার নামাজ আদায় করতেও কষ্ট হয় মুসল্লীদের। অন্য এলাকায় গিয়ে নামায পড়তে হয় মুসল্লীদের। এই পরিস্থিতিতে সকল দিক বিবেচনা করে বায়তুল আমান মার্কোনী জামে মসজিদের নির্মাণের লক্ষ্যে মার্কোনীতে বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশিদের একত্রিত করে আলাপ-আলোচনা ও সহযোগিতার মাধ্যমে মসজিদটি নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়। Via Enrico Del Pozzo N.5 00146 Roma তে বর্তমানে মসজিদের জন্যে জায়গা খরিদের ব্যবস্তা করা হয়েছে।

এমতাবস্থায়, মার্কোনীবাসী সহ মার্কোনী যুব সমাজ ও মসজিদ কতৃপক্ষের পক্ষ থেকে, বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইদেরকে উক্ত মসজিদের নির্মাণ কাজে সাধ্যমত দান, সাহায্য করে নির্মাণ কাজে শরীক হওয়ার জন্য বিনীত অনুরোধ করেন। এবং বলেন” একটি প্রশস্ত মসজিদ হলে সেখানে আগামী প্রজন্মের জন্যে ধর্মীয় শিক্ষার ও ব্যবস্থা করা যাবে যা দীর্ঘদিন ধরে প্রয়োজন ছিল। আসুন মসজিদ নির্মাণে মুক্ত হস্তে দান করি অন্যকে দান করতে উৎসাহিত করি। সকলের প্রচেষ্টায় এই মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হবে ইনশাহআল্লাহ।

পোস্ট অফিস বা ব্যাংক একাউন্ট এর মাধ্যমে আপনিও সাহায্য করতে পারেনঃ IBAN: IT92C0617503266000000977880
SWIFT: CRGEITGG
এছাড়াও মসজিদ কতৃপক্ষদের সাথে যোগাযোগঃ +393886411834 , +3932019422141

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: