বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ইতালীস্থ রাষ্ট্রদূত শামীম আহসানকে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন




মিনহাজ হোসেন ইতালী থেকেঃ

ইতালীতে বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালনের জন্য বিশিষ্ট কূটনৈতিক ব্যাক্তিত্ব শামীম আহসান শুক্রবার দুপুরে ইতালীতে পৌঁছেছেন।

শুক্রবার (২০শে নভেম্বর) দুপুরে তিনি ইতালীর ইন্টারন্যাশনাল ফিমিউসিনো এয়ারপোর্টে পৌছালে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা কর্মচারী এবং প্রবাসী বাংলাদেশি, রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী নবনিযুজক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটন তার দেয়া এক সাক্ষাতকারে নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান কে প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার আহবান জানান। এছাড়াও মোহাম্মদ লিটন আরো বলেন প্রবাসী বাংলাদেশীদের দূতাবাসের সেবা মান নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া সহ বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারের ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ ও দূতাবাসে দুর্নীতি ও দালাল মুক্ত করা এবং দূতাবাসের সেবার মান শতভাগ নিশ্চিত করা সহ ঢাকা বিভাগ সমিতি ইতালীর পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরেন।

এসময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিভাগ সমিতি ইতালী সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রোমান, প্রচার সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে পেশাদার কূটনীতিক নবনিযুক্ত রাষ্ট্রদূত শামীম আহসান সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দেশের সুনাম অক্ষুন্ন রেখে প্রবাসীদের কাজ করার আহ্বান জানান। তিনি আশ্বস্ত করেন আগামীতে দূতাবাসকে সকল বিতর্কের ঊর্ধ্বে রেখে প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাবেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: