বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ইতালী বাংলা সমন্ময় ও উন্নয়ন সমিতির তরপিনাত্তারা শাখার উদ্বোধন




মিনহাজ হোসেন ইতালী থেকেঃ

প্রবাসীদের আইনগত সঠিক সহায়তা ও প্রশাসনিক, সামাজিক ভাবে প্রবাসীদের সহায়তা করার লক্ষ্যে ৫ই ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা via Francesco Baracca 33 ইমিগ্রেশন স্পেশালিষ্ট শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন এর পরিচালনায় ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতির তৃতীয় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই দোয়া ও মোনাজাতের মাধ্যমে অফিসের যাত্রা শুরু করেন করেন টি এম সি মসজিদের ইমাম ও খতিব মাওলানা হুমায়ূন রাশিদ রাজী।

এ সময় ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন জানান ৩০ বছরের অভিজ্ঞতা নিয়ে আমরা আমাদের ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি যাত্রা শুরু করেছে। আমরা ইতালীর বিভিন্ন শহরে আমাদের শাখা রয়েছে।” তিনি এই সমিতের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন আমাদের এই সমিতির মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশি অন্যান্য দেশিদের আইনগ অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস-কল্যাণ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এতে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা বলেন, দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে ইতিমধ্যেই সুনাম অর্জন করেছে ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

উক্ত অনুষ্ঠানে ইতালিয়ান সহ বিভিন্ন দেশের প্রবাসী নাগরিক বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: