বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

আব্দুল্লাপুর জামে মসজিদের সাবেক খতিব ও ইমামকে বিদায়ী সংবর্ধনা প্রদান




বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নাধীন আব্দুল্লাপুর জামে মসজিদের সাবেক খতিব মাওলানা মোঃ মাহমুদুর রহমান ও সাবেক ইমাম হাফেজ মোঃ খলিলুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার দুপুর ২ টায় আব্দুল্লাপুর গ্রামবাসীর উদ্যোগে ও আব্দুল্লাপুর প্রবাসী পরিবারের সার্বিক সহযোগিতায় আব্দুল্লাপুর জামের মসজিদে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল্লাপুর জামে মসজিদের মোতাওয়াল্লি মোঃ জালাল উদ্দিন।

মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শাব্বীর আহমদের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন মুনলাইট কিন্ডারগার্টেন-পাতনের সহকারি শিক্ষক তারেক হাসান সুজন।
অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন আআব্দুল্লাপুর জামে মসজিদের ইমাম মাওলানা রমজান আলী।

অনুষ্ঠানে আব্দুল্লাপুর গ্রামবাসীর পক্ষ থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও আব্দুল্লাপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি মোঃ আজিম উদ্দিন, মোল্লাপুর ইউপি সদস্য মোঃ আব্দুর রহমান, বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজের সহকারি অধ্যাপক ও আব্দুল্লাপুর জামে মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মোঃ আখতার হোসেন, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুহেল আহমদ, আব্দুল্লাপুর সমাজ কল্যাণ সংস্থার সদস্য সচিব দৌলা হোসেন সুবাস, সমাজকর্মী আফজাল হোসেন ও দেলোয়ার হোসেন জনি প্রমুখ।
এছাড়া সভায় আব্দুল্লাপুর প্রবাসী পরিবারের পক্ষে বক্তব্য রাখেন বৃটেনবাসী বাহার উদ্দিন দুদু ও পর্তুগাল প্রবাসী রুহেল আহমদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল্লাপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি মোস্তফা উদ্দিন, ময়না মিয়া (মনিয়া) আব্দুল্লাপুর গ্রাম পরিষদের সদস্য সচিব বদরুল হোসেন বদই, সদস্য বদরুজ্জামান, আব্দুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবুল আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী নিজাম উদ্দিনসহ গ্রামের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট, বিভিন্ন উপহার সামগ্রীসহ সম্মাননা হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: