বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক ফারুক আহমদের মায়ের ইন্তেকালঃ টেলিগ্রাম পরিবারের শোক




নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য, সিলেটের প্রখ্যাত সাংবাদিক, জৈন্তা বার্তা সম্পাদক ফারুক আহমদের মাতা, ব্রিগেডিয়ার এম আর মজুমদার বিদ্যানিকেতনের ভূমিদাতা এবং জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের দাতা জহুরা বেগম আজ শুক্রবার বেলা ১১টায় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার বাদ আছর জৈন্তাপুর উপজেলার বন্দরহাটি শাহী ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমার পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, তিনি জৈন্তাপুরের শিক্ষা বিস্তারের অগ্রদূত সাংবাদিক মোহাম্মদ রশীদ হেলালীর মাতা এবং জৈন্তাপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দাতা মরহুম তৈয়ব আলীর সহধর্মিনী ছিলেন।

বাংলা টেলিগ্রাম পরিবারের শোক :

জৈন্তা বার্তা সম্পাদক ফারুক আহমদের মাতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছে বাংলা টেলিগ্রাম পরিবার। এক শোকবার্তায় বাংলা টেলিগ্রামের সদস্যরা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: