রবিবার, ১৬ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

Sex Cams

অনৈতিকভাবে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নাম ও লোগো ব্যবহার করায় আয়েবাপিসি`র ক্ষোভ




নিজস্ব প্রতিবেদক:

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ২০১৬ ইং সাল হতে ইউরোপে বসবাসরত বাংলাদেশী সাংবাদকর্মীদের নিয়ে গঠিত, ইউরোপে সাংবাদিক পরিবার খ্যাত “অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব আয়েবাপিসি” বাংলাদেশী কমিউনিটির সংবাদ প্রচারের কাজ করে যাচ্ছে শুনামের সাথে।

এই সংগঠনটি ইতালি হতে রেজিষ্ট্রেশনকৃত একটি সংগঠন। যার রেজি: নং ২৮৯২।সংগঠনের নেতৃবৃন্দ সংবাদ ছাড়াও নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে অত্যন্ত শুনামের সাথে। যে কারনে অতি অল্প সময়ের মধ্যে ইউরোপে বাংলাদেশী কমিউনিটিতে বেশ পরিচিতি পেয়েছে।

এই সংগঠন শুধু ইউরোপে নয়, বাংলাদেশের গণমাধ্যম কর্মীদের মাঝে স্বনামধন্য এই সংগঠনটি পরিচিতি পেয়েছে। সাম্প্রতিক সময়ে আমাদের দৃষ্টি গোচর হয়েছে যে, স্বনামধন্য এই সাংবাদিক সংগঠনটির নাম ও লোগো ব্যবহার করে রেজিষ্ট্রেশন নাম্বার বিহীন কতিপয় কিছু ব্যাক্তি নানা অপপ্রচার চালাচ্ছে।

আপনারা নিশ্চয় জানেন যে, গত বছর ২০২১ ইং সালের নভেম্বরে ভার্চুয়াল সভার মাধ্যমে জার্মান প্রবাসী সাংবাদিক হাবিবুর রহমান হেলাল কে সভাপতি ও ইতালি প্রবাসী এসকে এমডি জাকির হোসেন সুমন কে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয় । যা কিনা বাংলাদেশ ও ইউরোপের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় ফলাও করে প্রচার করা হয়।

অতএব সকলের কাছে বিনিত অনুরোধ যদি কেহ অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব ( আয়েবাপিসি ) নাম, লোগো ব্যাবহার করে সংগঠনের নামে প্রচারনা চালায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে অপসাংবাদিকতা করে তাদের প্রতিহত করুন ।

উল্লেখ্য যদি কেহ অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি) নাম, লোগো ব্যাবহার করে সংগঠনের নামে প্রচারনা চালায় তবে তাহার বা তাহাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বদ্ধ পরিকার।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: