শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

জালালপুরের বিশিষ্টজনদের নিয়ে প্যারিসে মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত




নিজস্ব প্রতিবেদক :

ফ্রান্সে সফররত দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী জালালপুরের বিশিষ্টজনদের সম্মানে এক মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিশিষ্ট কমিউনিটি নেতা ময়নুল হক চৌধুরী হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- হযরত শাহজালাল রহ. এর স্মৃতিবিজড়িত ঐতিহ্যবাহী জালালপুরের সমৃদ্ধ ইতিহাস তরুণদের মাঝে তুলে ধরতে হবে। নতুন প্রজন্মকে জাতির কল্যাণে এগিয়ে যেতে হবে।

জালালপুর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ফ্রান্সের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অসীত বরণ তালুকদার। সাধারণ সম্পাদক শাহ সুহেল আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা মোস্তাক আহমদ, সংগঠনের সাবেক সভাপতি আব্দুল বাছিত ও সমাজসেবী জুয়েল আহমদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক আহ্বায়ক রুবেল আহমদ, সাবেক সহসভাপতি ছাবেরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর, সাংগঠনিক সম্পাদক নাজিম তালুকদার, হালিম আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জাকির আহমদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন- দেশের উন্নয়নে প্রবাসীরা অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। তাই প্রবাসীদের অধিকার রক্ষায় সরকারকে আরও সচেতন হতে হবে। বক্তারা বলেন- জালালপুরের প্রবাসীরা এলাকার উন্নয়নে যে ভূমিকা রেখে চলেছেন, তা প্রশংসার দাবিদার।

 

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: