বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি নেতা খোকনের পিতার মৃত্যুতে চাঁদপুর জাতীয়তাবাদী ফোরাম ইতালীর দোয়া মাহফিল




মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় সংসদের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আনোয়ার হোসেন খোকন এর পিতার মৃত্যুতে ও বেগম খালেদা জিয়ার মরহুম পুত্র আরাফাত রহমান কোকো মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইতালী রাজধানী রোমে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরাম এক দোয়া মাহফিলের আয়োজন করেছে।

রোববার বাদ মাগরিব প্রেনেসতিনা মক্কি মসজিদে ইতালী বিএনপির সহ সভাপতি চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্টা সিরাজুল ইসলাম মৃধার সার্বিক তত্ত্বাবধায়নে ফোরামের সভাপতি আবুল কাশেম পাটোয়ারীর সভাপতিত্বে ও উপদেষ্টা আল আমিন বিশ্বাসের পরিচালনায় বক্তব্য রাখেন ইতালী বিএনপি সভাপতি হাজী আব্দুর রাজ্জাক সাবেক সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, সহ সভাপতি হাসানুজ্জামান কামরুল, ফিরুজ খান, এডভোকেট জামান, মাইনুল আলম খোকন, মাসুম বিল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এ কে আজাদ, সাস্হ বিষয়ক সম্পাদক শামীম খান, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ূন কবির প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ইতালী সেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ফোরামের উপদেষ্টা খাজা আহমেদ, সিনিয়র সহ সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক রুবেল মোল্লা, সহ সভাপতি রাশেদ খান, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক হেলাল মিয়া, প্রচার সম্পাদক মোঃ মঈন সহআরো অনেকেই।

দোয়া মাহফিলে নেতৃবৃন্দরা বলেনঃ তিনি ছিলেন সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি। দোয়া করি-মহান আল্লাহ আনোয়ার হোসেন খোকনের মরহুম পিতাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।” এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ ছাড়াও বেগম খালেদা জিয়ার মরহুম পুত্র আরাফাত রহমান কোকো রুহের মাগফিরাত কামনা করেন।

এতে বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মসজিদে মক্কির ইমাম ও খতিব মাওলানা ওয়ালিউল্লাহ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: