শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

টেলিভিশনে আসিফ আকবরের গহীনের গান




জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর অভিনীত প্রথম ছবি ‘গহীনের গান’। এ গায়কের বেশ ক’টি গান নিয়ে তৈরি হয়েছে ছবিটি। এটি পরিচালনা করেছেন সাদাত হোসাইন। গত বছর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার ঈদ উপলক্ষে ছবিটি টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

আগামী ৩১ মে দুপুর ২টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে এটি। এমন তথ্য জানিয়েছে ছবির প্রযোজনা সংস্থা বাংলাঢোল।

ছবির চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘উপযুক্ত একটি সময়ে ছবিটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন কারণে যারা হলে যেতে পারেননি তারা এবার এটি উপভোগ করতে পারবেন।’

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর প্রথমবারের মতো বড়পর্দায় এসেছেন এ ছবির মাধ্যমে। তিনি বলেন, ‘মুক্তির দিন থেকে দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ার সাক্ষি আমি। আমি আবারও দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হতে চাই। সবাইকে ছবিটি দেখার জন্য আমান্ত্রণ জানাচ্ছি।’

এ ছবিতে আসিফ আকবরের সঙ্গে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন প্রমুখ।

এতে ব্যবহার করা হয়েছে আসিফ আকবরের গাওয়া নয়টি নতুন গান। বেশির ভাগই লিখেছেন, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ ও একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: