বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

আক্রান্ত এক হাজার ছাড়ালো সিলেট জেলায়




সিলেট প্রতিনিধিঃ

সিলেট জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ৫৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৩ জনে দাঁড়াল। বুধবার (১০ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে আজ ১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সিলেট জেলার বাসিন্দা। এর মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার বাসিন্দা বেশি। শনাক্তদের মধ্যে একজন চিকিৎসকও রয়েছেন।

আজ বুধবার সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯৮৮ জন। রাতে নতুন ৫৫ জন শনাক্ত হওয়ায় এ সংখ্যা এখন ১ হাজার ৪৩ জন।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১ হাজার ৭৮৬ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৩ জন, সুনামগঞ্জে ৩৫০ জন, হবিগঞ্জে ২০৮ জন ও মৌলভীবাজারে ১৫২ জন রয়েছেন।

মঙ্গলবার (৯ জুন) রাতে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিনে সিলেট বিভাগের ৩৩ জনের করোনা শনাক্ত হয়। তবে তারা কোন জেলার তা এখনও জানা যায়নি। তাদের ঠিকানা জানা না যাওয়ায় প্রতিবেদনের জেলাভিত্তিক তালিকায় তাদের অন্তর্ভুক্ত করা হয়নি।

আজ বুধবার সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৯ জনের। সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ৩৮ জনের। এ পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১৩১ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৪১৫ জন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: