বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

পর্তুগাল আওয়ামী লীগের শোক দিবস পালন




বেলাল আহমদ, পর্তুগাল:

যথাযথ মর্যাদায় শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল পালন করেছে পর্তুগাল আওয়ামী লীগ।
২৩ আগষ্ট লিসবনের স্পাইসি রেস্টুরেন্টে,স্থানীয় সময় রাত ৯টায় পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলওয়ার হোসেন এর পরিচালনায় সভায় শুরুতে কোরআন শরীফ তেলাওয়াত করেন জামাল ফকির ।

শোক সভায় বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহ- সভাপতি মিজানুর রহমান মাসুদ ,যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হোসেন ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন,সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল,সহ-সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান,আওয়ামী লীগ নেতা এডভোকেট হাবিবুর রহমান, এম এ বশির, জার্মান ছাত্রলীগের সভাপতি দেওয়ান আরেফিন টিপু,পর্তুগাল ছাত্রলীগ নেতা রিয়াদ ।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম তার বক্তব্যে বলেন
ঘাতকেরা ভেবেছিল আপনাকে হত্যা করলেই হয়ে যাবে সব শেষ। ওরা জানে না জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আরেক নাম স্বাধীন বাংলাদেশ। ঘাতকের বুলেটগুলো শুধু আপনার দেহেই বিধেনি, বিধেছিলো কোটি কোটি মুজিব প্রেমীদের হৃদয়ে।
ক্ষমা করবেন পিতা, আজো বাংলার মাটিতে খোন্দকার মোস্তাকের দোসররা লেবাস পাল্টিয়ে চলছে। সেই দিন বেশি দুরে নয় যেদিন বাংলার মাটি থেকে মোস্তাক গং দের উত্তর সূরীদের সমৃলে উৎখাত করবেন আপনারই যোগ্য কন্যা মাননীয়_প্রধানমন্ত্রী_জননেত্রীশেখ হাসিনা।

সভায় বক্তারা আরো বলেন
বঙ্গবন্ধুর আদর্শ থেকে শক্তি ধারণ করে আমরা যেন সামনে এগিয়ে যেতে পারি, এবং বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করতে পারি,সেই প্রত্যয় আমাদের নিতে হবে।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে,সেই অগ্রযাত্রা অটুট রাখতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানিয়ে আরও বলে, সেই ৭১ ও ৭৫ এর উত্তরসূরীরা এখনো বাংলাদেশ তথা বিশ্বের অনেক দেশে ছড়িয়ে আছে,আজকের দিনে শোককে শক্তিতে রূপান্তরিত করে,সকল অপশক্তির মোকাবেলা করতে হবে।

শোক সভা ও দোয়ামাফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সহ তথ্য বিষয়ক সম্পাদক মোসতাক হোসেন ,সহ- যুব বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, কাওসার আহমেদ, ছাত্র লীগ নেতা সজীব সহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ সকল শহিদদের জন্য দোয়া পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল ফকির ।এতে পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন, কমিউনিটি ও সাংবাদিক সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।
মিলাদ শেষে নৈশভোজে আয়োজন করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: