শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

ফ্রান্সে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বীর উত্তম সি.আর দত্তকে স্মরণ




শাবুল আহমেদ:

ফ্রান্সে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় মুক্তিযুদ্ধের ৪ নং সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম স্মরণে শোক ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে প্যারিসের ক্যাথসীমাস্থ সোনার বাংলা রেস্তুরায় এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ফ্রান্স শাখার আয়োজনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বাবু প্রকাশ কুমার বিশ্বাস কিশোর।

সভার শুরুতেই সি আর দত্তের আত্মার চির শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। আয়োজিত সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক বাবু গীতন চৌধুরী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অল ইউরোপিয়ন ঐক্য পরিষদের সভাপতি সৌমেন বড়ুয়া লিটন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ প্যারিসের উপদেষ্ঠা কোরুনা রায়, পরিমল দাস বিমল, উপদেষ্টা অজয় দাস, রজত দেব, সাবেক সভাপতি জ্যোতিষ দেবনাথ, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দাস সানি, সঞ্জয় দেব মন্টু, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র দে, বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সম্পাদক সুমন বড়ুয়া, সেবক বড়ুয়া, ফ্রান্স আওয়ামী লীগ নেতা রাসেল বড়ুয়া, ঐক্য পরিষদ নেতা সুজয় বড়ুয়া, নিপু বড়ুয়া, বিদ্যুৎ দে, সুজিত রয়, সুবোধ, তপন প্রমুখ।

সভায় বক্তারা মহান স্বাধীনতা যুদ্ধে বীর উত্তম সি আর দত্তের ভূমিকার কথা তুলে ধরে বলেন- তাঁর বলিষ্ঠ নেতৃত্ব মহান মুক্তিযুদ্ধে যে অনন্য অবদান রেখেছে তা দেশ ও জাতি কৃতজ্ঞচিত্তে চিরদিন স্মরণ করবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: