শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

ফ্রান্সে শ্রীধরা নবাং ওয়েলফেয়ার ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত




লোকমান আহম্মদ আপন, প্যারিস, ফ্রান্স:

আনন্দ ও উৎসবমুখর পরিবেশে সোমবার ফ্রান্সে অনুষ্ঠিত হয়েছে শ্রীধরা নবাং ওয়েলফেয়ার ট্রাস্ট ফ্রান্সের সাধারণ সভা ২০২০। প্যারিসের উপকন্ঠ সারসেলের অভিজাত একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভাটি ফ্রান্সে বসবাসকারী শ্রীধরা নবাংবাসীর মিলন মেলায় পরিণত হয়েছিলো। এতে সভাপতিত্ব করেন আহমদ খালেদ মুছা। পরিচালনা করেন লোকমান আহম্মদ আপন। দেশে বিদেশে পরলোকগমণকারী গ্রামবাসীদের স্মরণে নিরবতা পালন ও দোয়ার মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ছিলো আলোচনা, নতুন কমিটি ঘোষনা, ভোজন পর্ব ও ব্যাপক আড্ডা।


অনুষ্ঠানের শুরুতেই দেশে বিদেশে পরলোকগমনকারীদের ঐতিহ্যবাহী শ্রীধরা নবাং গ্রামের সকলের স্মরণে নীরবতা পালন ও তাদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা। এতে বক্তব্য রাখেন পারভেজ হোসেন, মো. নাজমুল হোসেন, আশরাফ উদ্দিন ছুটন ও আফজল হোসেন। কমিটি গঠন প্রক্রিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করেন আহমদ খালেদ মুছা ও লোকমান আহম্মদ আপন।


আলোচনা পর্ব শেষে হাসান আহমদকে সভাপতি, মোয়াজ্জম হোসেন কামালকে সাধারাণ সম্পাদক, আশরাফ উদ্দিন ছুটনকে কোষাধ্যক্ষ এবং আফজল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে একান্ন সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষনার পর ভোজন এবং দীর্ঘ আড্ডার মাধ্যমে সমাপ্ত হয় ফ্রান্সে শ্রীধরা নবাং গ্রামের মিলনমেলা।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: