বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালীর মতবিনিময় সভা ও আংশিক কমিটি ঘোষণা




মিনহাজ হোসেন, ইতালী প্রতিনিধিঃ

ইতালী প্রবাসী নারায়ণগঞ্জ জেলাবাসীর প্রাণের সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা সমিতি, ইতালী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮ ঘটিকায় রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকায় সুন্দরবন রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভা নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালী প্রধান উপদেষ্টা বজলুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদের পরিচালনায় উপস্থিত ছিলেন ইতালী প্রবাসী বৃহত্তর ঢাকাবাসী সহ নারায়ণগঞ্জবাসী ও বিভিন্ন আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালী উপদেষ্টা মোক্তার রহমান মাকতুল, আব্দুর রহমান, কছিম উদ্দিন, মাসুদুর রহমান, আব্দুল মোতালেব, আব্দুল হালিম, শাকিল আহমেদ, এছাড়াও অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বৃহত্তর ঢাকা সমিতির ইতালির সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রহমান সালাম, ভারপ্রাপ্ত সভাপতি জুবায়ের আহমেদ রিপন, ঢাকা জেলা সমিতির উপদেষ্টা মিজানুল হক মিজু, গাজীপুর জেলা সমিতি উপদেষ্টা হাসান মাহমুদ এছাড়াও মুকুল চান, শিপ্লু আহমেদ, রাজু আহমেদ, শহিদুল্লাহ, সুলতানা মোক্তার পাখি, নয়না আহমেদ, জলিল, মিঠু, মোঃ আরিফ,এবাদুল ইসলাম, রাজ কুমার রায়, মোঃ দিদার সাউথ, দুলু সরদার, রুহুল আমিন, নাজমুল ইসলাম, কমল ইসলাম সহআরো অনেকেই।

এসময় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যর মাধ্যমে বলেন ইতালীতে বসবাসরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসীদের নিয়ে শুরু হলো আমাদের দীর্ঘ পথ চলা। আমরা আশা রাখবো তারা আগামীতে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে মানুষের সহযোগিতার জন্য কাজ করে যাবে।

মতবিনিময় সভায় সকলের সম্মতিক্রমে প্রধান উপদেষ্টা বজলুর রহমান একটি আংশিক কমিটি ঘোষণা করেন এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে কামরুল হাসান মল্লিক লিখন কে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি রাম কানাই সাহা, সহ সভাপতি রুহুল আমিন রাহুল, সাধারণ সম্পাদক রুবেল মোল্লা, সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ শাহরিয়ার জামান রুবেল ও কোষাধ্যক্ষ বিজয় পোদ্দারকে নাম ঘোষনা করেন। এবং আগামী ১৫দিনের মধ্যে কমিটির বাকী পদগুলো দ্রুত সময়ের মধ্যে পূরণ করার জন্য অনুরোধ করেন।

পরে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা সমিতিকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ”ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: