শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

লিসবনে রাষ্ট্রপতি পুত্র সাংসদ তৌফিক এর জন্মদিন উদযাপন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর মহামান্য রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ মহোদয়ের সুযোগ্য উত্তরসূরি কিশোরগঞ্জ-৪ আসনের পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক মহোদয়ের জন্মদিন উপলক্ষে ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় লিসবন, পর্তুগালের সুন্দরবন ট্যুরিজম অফিসে করোনার পরিস্থিতির কারনে সীমিত পরিসরে এক জন্মদিন উৎসব পালন করা হয়।

কিশোরগঞ্জ এর হাওর অধ্যুষিত উপজেলা অষ্টগ্রাম এর সন্তান পর্তুগাল প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা ও পর্তুগাল আওয়ামীলীগ নেতা তানভীর আলম জনি’র উদ্যোগে ও সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগ, ছাত্রলীগ ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পর্তুগাল আওয়ামীলীগ এর সভাপতি জহিরুল আলম জসিম তাঁর বক্তৃতায় সম্প্রতি হাওরে চলমান উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে মহামান্য রাষ্ট্রপতি’র ন্যায় সাংসদ তৌফিক হাওরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন বলে উল্যেখ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী মিজানূর রহমান মাসুদ, পর্তুগাল আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক মো: শফিউল আলম।

উপস্থিত ছিলেন পর্তুগাল ইমিগ্রেশন অফিসার মো: মঈন উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোহিন উদ্দিন, সাংবাদিক মো: রাসেল আহাম্মেদ, ব্যাবসায়ী আব্দুল ওয়াহিদ পারভেজ, আহসান উল্লাহ সরকার, মো: সুমন, আব্দুল্লাহ আল মামুন, মো: উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা শাহজালাল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

তানভীর আলম জনি তার বক্তৃতায় মহামান্য রাষ্ট্রপতি, রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক ও তাদের পরিবারের সকলের দীর্ঘায়ুর জন্য সবার কাছে দোয়া প্রত্যাশা করেছেন যেন বরাবরের ন্যায় তাঁরা হাওরের সাধারণ মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যেতে পারেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: