শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালির প্রাতো তে CSN এর ১০৬ নং শাখার উদ্বোধন




মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি:

প্রবাসীদের আইনগত সহায়তা দেওয়া ও সঠিক ভাবে সকল আইনি জটিলতা সমাধানের লক্ষ্য ইতালির তুসকানা অঞ্চলে প্রাতো শহরে Via‌ Dei Tintori N.71-75 তে বাংলাদেশি মালিকানাধীন সত্বধিকারী মাসুদ চৌধুরীর পরিচালনায় CAF CSN PRATO নামে এর CSN ১০৬ নং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই লাল ফিতা কেটে ফূল দিয়ে শুভেচ্ছা বিনিময়ে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে অফিসের যাত্রা শুরু করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মাসুদ চৌধুরীর আমন্ত্রণে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর শরফরাজ দিন, csn লাসপেস্ষিয়া শাখার সত্বধিকারী এম ডি জামান হোসেন তুষার, সনিয়া, সি এস এন ফিরেন্স শাখার পাপন ভূঁইয়া সহ ইতালিয়ান নাগরিক সহ বিভিন্ন দেশের প্রবাসী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় প্রতিষ্ঠানের সত্বধীকারী মাসুদ চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সঠিক ও নির্ভুল সেবাযর মাধ্যমে প্রবাসীদের আইনি সকল জটিলতা সমাধানে পরামর্শ ও সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

এতে উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, দীর্ঘদিন যাবৎ প্রাতো প্রবাসী নানা আইনি জটিলতায় ভুগছিলো আশেপাশে কোন কাফ অফিস না থাকায় দূরে যেতে হতো। তারা আনন্দ প্রকাশ করে বলেন, বাংলাদেশী কমিউনিটিতে আইনি জটিলতা সমাধানে ও বিভিন্ন সেবার মাধ্যমে সি এস এন কাফ প্রাতো সুনাম অর্জন করবেন বলে আশা ব্যক্ত করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: