মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বাংলাদেশ যুব ইউনিয়ন ফ্ৰান্স শাখার সম্মেলন প্ৰস্তুতি কমিটি গঠন ও আলোচনা




বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশ যুব ইউনিয়ন ফ্রান্স শাখার এক বিশেষ সভা ২৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় প্যারিসের গাখ দো নখ এর রয়েল ক্যাফেতে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাফিজ আদনান রিয়াদ। উক্ত সভায় সভাপতিত্ব করেন যুব ইউনিয়ন ফ্রান্স শাখার সভাপতি এ্যাডভোকেট রমেন্দ্র কুমার চন্দ। সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে কেন্দ্রীয় সম্মেলনের আগে সকল জেলা সম্মেলন শেষ করার তাগিদ দেন এবং ফ্রান্স কমিটিকে সম্মেলনের উদ্যোগ দ্রুত নেবার পরামর্শ দেন। কেন্দ্রীয় কমিটির সভাপতির পরামর্শে এবং উপস্থিত সকলের সম্মতিতে উক্ত সভায় সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। জবরুল ইসলাম চৌধুরী লিটনকে চেয়ারম্যান এবং লোকমান আহম্মদ আপনকে আহ্বায়ক করে পনের সদস্য বিশিষ্ট সম্মেলন প্ৰস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- কো-চেয়ারম্যান ফাহাদ রিপন, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বী চৌধুরী ওয়াফী, এবং অৰ্থ উপ পরিষদের আহ্বায়ক নাসির উদ্দিন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- এ্যাডঃ রমেন্দ্ৰ কুমার চন্দ, রহমত উল্লাহ চৌধুরী সুজন, বাবলু হোসেন, গৌতম বিশ্বাস, মহিউদ্দিন সবুজ, জোৎস্না বেগম, জান্নাতুল মেওয়া চৌধুরী, সীমা রানী চন্দ ও নির্মল চন্দ নেহাল ।
উক্ত সভায় নেদারল্যান্ডস ভিত্তিক বাংলাদেশ সাপোর্ট গ্রুপ-BASUG এর “জেনোসাইড স্বীকৃতি আদায় সপ্তাহ” এর প্রতি সংহতি জানানো হয়। সভায় উপস্থিত সকলে বাংলাদেশে মহান মুক্তিযুদ্ধের সময় বর্বরোচিত যে ভয়াবহ গণহত্যা হয়েছে সেটির আন্তর্জাতিক স্বীকৃতির জোর দাবী জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: