রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

অবশেষে কারামুক্ত রোনালদিনহো




ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো কে ভুয়া পাসপোর্ট ব্যবহারের অপরাধে প্যারাগুয়ে পুলিশ গ্রেফতার করে জেলে পাঠিয়েছিল। এমনকী এ মামলায় ৬ মাসের জেল হয়েছিল তার। অবশেষে বিশাল অঙ্কের টাকা মুচলেকা দিয়ে কারা মুক্ত হলেন রোনালদিনহো। এসব প্রতারণার মামলায় খুব সহজে জামিন দিতে চায় না প্যারাগুয়ের আদালত। তাই বলতেই হবে রোনালদোর ভাগ্য ভালো যে, ছয় মাসের শাস্তি পেলেও, ৩২ দিনের মধ্যেই কারামুক্ত হতে পারলেন তিনি।

তবে এখনই পুরোপুরি মুক্ত নন রোনালদিনহো। তাকে থাকতে হবে ‘হাউজ অ্যারেস্ট’ অবস্থায়। এর জন্য অবশ্য বিশাল অঙ্কের মুচলেকা দিতে হয়েছে তাকে। প্রায় ১৩ লাখ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় এর ১৪ কোটি টাকার কাছাকাছি) খরচা করেই কারাবন্দী জীবন থেকে মুক্ত হলেন রোনালদিনহো। এখন হাউজ অ্যারেস্ট অবস্থায়ও প্যারাগুয়েতেই অবস্থান করতে হবে তাকে। দেশটির রাজধানী আসুনসিওনে একটি হোটেলে বাকি ৪ মাস ২৮ দিনের শাস্তিভোগ করতে হবে ৪০ বছর বয়সী এ তারকা ফুটবলারকে।

গত মার্চ মাসে নিজের ভাই রবার্তোকে সঙ্গে নিয়ে প্যারাগুয়ে যাওয়ার সময়ে জাল পাসপোর্ট নিয়ে বিমানবন্দরে ধরা পড়েন রোনালদিনহো। তবে এ বিষয়ে শুরু থেকেই তিনি বলে আসছেন, জাল পাসপোর্টর ব্যাপারে তার কিছু জানা নেই। কারণ সবকিছুর ব্যবস্থা করেছে তাকে আমন্ত্রণ জানানো প্রতিষ্ঠান। কিন্তু সে দেশের আদালত আর কোন কথাই শোনেননি। ছয় মাসের শাস্তি দিয়ে তাকে কারাগারে প্রেরণ করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: