রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

মীম ইসলামিক টিভির উদ্বোধন




নিজস্ব প্রতিবেদকঃ
মুসলিম উম্মাহর তাহজিব তামাদ্দুন ও মুসলিম সংস্কৃতির বিকাশ সাধনে শুরু হয়েছে ‘মীম ইসলামিক টিভি।’ গেল রমজানের আগে থেকেই টিভির পরিক্ষামূলক সম্প্রচার চালু হলেও সোমবার (৮ জুন ২০২০) বাংলাদেশ সময় রাত ৯টায় ও ইউকে টাইম বিকেল ৪টায় টিভির আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।
এ উপলক্ষে অনলাইনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশ থেকে অতিথিরা যোগ দেন। এ সময় বক্তারা বলেন- ভার্চুয়ালময় এই বিশ্বে ইসলামের খেদমতেও পরিবর্তন আনতে হবে। বিশ্বের সকল শ্রেণির মানুষের কাছে ইসলামকে প্রচার এখন আরও সহজ হয়ে এসছে। এজন্য নেট দুনিয়াকে আরও গুরুত্ব দিয়ে আমাদের কাজ করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা করেন ভারতের বিশিষ্ট আলেম অল ইন্ডিয়া মিল্লী কাউন্সিলের অভিভাবক আল্লামা সাইয়েদ জুনায়েদ আহমদ মাদানী, ঢাকার নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা ড. সরকার কফিল উদ্দিন সালেহী।
জালালপুর কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা জ.উ.ম. আব্দুল মুনঈম মঞ্জলালীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাজ্যের দারুল হাদীস লতিফিয়া নর্থওয়েস্ট এর প্রিন্সিপাল মাওলানা সালমান আহমদ চৌধুরী, আমেরিকার নিউজার্সি শাহজালাল লতিফিয়া ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল মাওলানা এমএ নূর, লন্ডন ব্রিকলেন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।
এর আগে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী সাইফুল ইসলাম, নাত পরিবেশন করেন কণ্ঠশিল্পী মুজাহিদুল ইসলাম বুলবুল ও মুনজির আবদুস সামী।
আলোচনায় অল ইন্ডিয়া মিল্লী কাউন্সিলের অভিভাবক আল্লামা সাইয়েদ জুনায়েদ আহমদ মাদানী বলেন- মুসলমানরা যতদিন আল্লাহ ও রাসুলের পথ অনুস্মরণ করে চলবে, ততদিন কোনোকিছুই তাদের ক্ষতি করতে পারবে না। তিনি বলেন- মানবজাতির জন্য ইসলামেই সমূহ শান্তি নিহীত রয়েছে। এজন্য ইসলামকে সঠিকভাবে তুলে ধরতে হবে। তিনি মীম ইসলামিক টিভির মাধ্যমে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের পথ মত মানুষের কাছে পৌঁছে দেয়ার এই মাধ্যমকে সাধুবাদ জানান।
ঢাকার নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ইসলামী চিন্তাবিদ আল্লামা ড. সরকার কফিল উদ্দিন সালেহী বলেন- এই ফেতনার সময়ে ইসলামের সঠিক আকিদা তুলে ধরাই হলো সবচে বড় কাজ। এজন্য হকপন্থী উলামাদের আরও এগিয়ে আসতে হবে। তিনি বলেন- ইন্টারনেট দুনিয়ায় সবচে বেশি ফেতনার ছড়াছড়ি চলছে। তাই সাধারণ মুসলমানদের ফেতনা থেকে রক্ষা করতে ইন্টারনেটে হকপন্থীদের আরও ভূমিকা রাখতে হবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: