বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের শোক প্রকাশ




ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ। এক শোক বার্তায় পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাম্যবাদী কবি ও সাংবাদিক সাইদুর রহমান সাঈদ, সিলেট জেলা শাখার সভাপতি ছড়াশিল্পী অজিত রায় ভজন, সহ সভাপতি দেবব্রত রায় দিপন, মোহাম্মদ নুরুল ইসলাম, জান্নায় আরা খান পান্না, সাধারণ সম্পাদক কবি মিজান মোহাম্মদ, সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির জীবন, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত লিটন, কার্যকরী সদস্য- গীতিকবি হরিপদ চন্দ, নাট্যকার বাবুল আহমদ, কবি সুমন বনিক, উপন্যাসিক পলাশ আফজল, মহানগর শাখার সভাপতি কাউন্সিলর নাজনীন আকতার কণা, সাধারণ সম্পাদক অজয় বৈদ্য অন্তর বলেন, সমাজ সেবার পাশাপাশি সাবেক মেয়র কামরান সাহিত্য সংস্কৃতির পৃষ্ঠপোষকতায় অগ্রহী ভুমিকা রেখে গেছেন। সাহিত্য সংস্কৃতিকর্মীদের তিঁনি মন থেকে ভালো বাসতেন।

শোকবার্তায় তারা আরো বলেন, বদর উদ্দিন আহমদ কামরানকে হারিয়ে সিলেটবাসী একজন প্রকৃত মানবপ্রেমি সমাজসেবী ও জনদরদী, ক্ষণজন্মা রাজনীতিবিদ ও সাহিত্যসেবিকে হারালো। এ শুন্যতা সহজে পুরণ হবার নয়। এমন ভালো একজন মানুষের চিরবিদায় নিঃসন্দেহে অপুরণীয় ক্ষতি।

শোক বার্তায় তারা বলেন, কামরান এমন একজন ব্যক্তিত্ব ছিলেন যার কাছে দলমত নির্বিশেষে সবার দুয়ার ছিলো খোলা। যা তাকে সর্বমহলে জনপ্রিয় করে তুলে। বদর উদ্দিন আহমদ কামরানের ভালো কাজগুলোকে গ্রহণ করে আল্লাহ তাকে ক্ষমা করে দিবেন তারা এই কামনা করেন।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: