মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

কাউন্সিলর আজাদ করোনা আক্রান্ত




নিজস্ব প্রতিবেদকঃ

শফিউল আলম নাদেলের পর সিলেটে এবার করোনা আক্রান্ত হলেন আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। ২২ মে শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম করোনা আক্রান্তের দুইদিন পর রোববার (২৪ মে) কাউন্সিলর আজাদ করোনায় আক্রান্ত হলেন।

শনিবার তিনি শরীরে জ্বর জ্বর অনুভব করায় ওসমানীর ল্যাবে শরীরের প্রয়োজনীয় নমুনা প্রদান করেন আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ। আজ রবিবার ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি করোনা আক্রান্ত বলে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানাগেছে, করোনাকালীন তিনি বিভিন্ন সময়ে দিনরাত সহযোগীতা সামগ্রী নিয়ে মানুষের পাশে ছিলেন। দীর্ঘ সময়ে কাজ করতে গিয়ে তিনি নিজ স্ত্রীকেও সাথে নিয়ে কাজ করেছেন। এই অবস্থায় যে কারো মাধ্যমে তিনি সংক্রামিত হয়ে পড়েন। কাউন্সিলর আজাদা সিসিকের টানা চারবারের নির্বাচিত প্রতিনিধি। তিনি মহানগর আওয়ামী লীগের আগের কমিটির শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন। তাঁর স্ত্রী যুক্তরাজ্যের ওয়েস্টহ্যাম্পস্টেড’র কেমডেন কাউন্সিলর নাজমা রহমান।

এদিকে, কাউন্সিলর আজাদ করোনা আক্রান্তের সংবাদে দলীয় কর্মীদের মধ্যে বিষাদের ছায়া নেমে আসে। ইদকে সামনে রেখে সবাই কাউন্সিলর আজাদের করোনা মুক্তির জন্য সকলের দো’আ কামনা করেছেন। কাউন্সিলর আজাদ দেশবাসীর কাছে রোগমুক্তির জন্য দো’আ কামনা করেছেন।

What do you want to do ?

New mail

What do you want to do ?

New mail

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: