শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

চার্টার্ড ফ্লাইটে ফ্রান্স পৌঁছলেন দেশে আটকেপড়া ২৪৭ জন




নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ দূতাবাস প্যারিসের সার্বিক সহযোগিতায় এবং ফ্রান্স আওয়ামী লীগ ও অল ইউরোপিয়ান এসোসিয়েশন অব বাংলাদেশ (আয়েবা) এর উদ্যোগে ফ্রান্স তথা ইউরোপের ২৪৭ জন প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি বিশেষ বিমান আজ বিকাল ৫ ঘটিকায় ফ্রান্সের চার্লস দ্য গল (সিডিজি) এয়ারপোর্টে অবতরণ করে।

ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত জনাব কাজী ইমতিয়াজ হোসেন বিমানবন্দরে বিশেষ ফ্লাইটে আগত যাত্রীদের স্বাগত জানান ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রাষ্ট্রদূতের সাথে ফ্রান্স আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ কাশেম ভারপ্রাপ্ত সাধারণ দিলওয়ার হোসেন কয়েস, আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, কোভিড-১৯ এর প্রাদুর্ভাব ও বিস্তার রোধকল্পে আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞার কারণে যে সমস্ত প্রবাসী বাংলাদেশি সময়মত ফিরতে পারেন নাই তাঁদের অনুরোধের প্রেক্ষিতে এ বিশেষ ফ্লাইটের আয়োজন করা হয়। এ বিশেষ ফ্লাইট আয়োজনের উদ্যোগ গ্রহণের জন্য মান্যবর রাষ্ট্রদূত ফ্রান্স আওয়ামী লীগ ও আয়েবা- কে ধন্যবাদ জানান। এ ছাড়া তিনি বাংলাদেশ বিমান এবং বাংলাদেশ বিমান বাহিনী ওয়েলফেয়ার ট্রাষ্ট- কে ও তাঁদের সার্বিক সহযোগিতার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত এ বিশেষ বিমান পরিচালনার যাবতীয় অনুমোদন অতি দ্রুততার সাথে প্রদানের জন্য ফরাসি সরকারকেও আন্তরিকভাবে ধন্যবাদ জানান। তিনি আগত প্রবাসী বাংলাদেশিদের ফরাসি তথা সংশ্লিষ্ট দেশের সরকারের কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিন/ হোম আইসোলেশনে থাকার জন্য আহবান জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: