বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

করোনা রোগীদের সেবায় দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আইসোলেশন সেন্টার উদ্বোধন




মোহাম্মদ নুরুল ইসলাম:
সিলেটে করোনাভাইরাসে আক্রান্তদের জন্য দক্ষিণ সুরমায় ৩১ শয্যার আরেকটি আইসোলেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৫ জুলাই) সকালে দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এই আইসোলেশন সেন্টার উদ্বোধন করা হয়।

সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেন্টারের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মানুষকে বাঁচাতে তৎপর আছে। সরকার দেশের মানুষের স্বাস্থ্যসেবায় সর্বদা নিয়োজিত রয়েছে। মানুষ যাতে কষ্ট না পায়, তার ব্যবস্থা করছে সরকার।

তিনি আরো বলেন, ভয়াবহ করোনা থেকে মানুষ অবশ্যই মুক্তি পাবে। দেশের সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মঈনুল আহসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. সুলতানা রাজিয়া, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিন্টু চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. আবুল কালাম আজাদ, কিডনি ফাউন্ডেশন সিলেট এর পরিচালক ও ট্রেজারার জুবায়ের আহমদ চৌধুরী প্রমুখ।

সিলেটে সরকারিভাবে করোনা আক্রান্তদের চিকিৎসার সংকট মোকাবেলায় প্রবাসীদের অর্থায়ন ও কিডনি ফাউন্ডেশনের সহযোগিতায় দক্ষিণ সুরমায় এই আইসোলেশন সেন্টার চালু করা হয়েছে। ইতিপূর্বে নগরীর উপকন্ঠে খাদিমনগরে ৩১ শয্যার আইসোলেশনে সেন্টার চালু করা হয়েছে। এই আইসোলেশন সেন্টারে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আসা রোগীদের চিকিৎসাসহ অক্সিজেন সেবা দেওয়া হবে।

সম্প্রতি ওসমানী হাসপাতালে করোনা আক্রান্তদের চিকিৎসা দেওয়া হলেও শহীদ শামসুদ্দিন করোনার জন্য নির্ধারিত রয়েছে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: