শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সিলেটে বন্যার্তদের পাশে সালেহা-মান্নান ঢালী ফাউন্ডেশন




সিলেট-সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় অসহায় সিলেটবাসীকে সহানুভূতি জানাতে এবং সাহস যোগাতে তাঁদের পাশে গিয়েছে সালেহা-মান্নান ঢালী ফাউন্ডেশন।
গত ০১ জুলাই ২০২২ ইং ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট পেশাজীবী নেতা ডা. বেলায়েত হোসেন ঢালী’র নেতৃত্বে একটি টিম সিলেটের বালাগঞ্জ উপজেলার হাড়িয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এবং আশেপাশের এলাকার পানিবন্দি জনসাধারণের মধ্যে দিনব্যাপী শুকনো খাবার,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, জরুরি চিকিৎসাসেবা এবং প্রয়োজনীয় ঔষধপত্র বিতরণসহ বন্যা পরবর্তী করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করে।
ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক ডা. বেলায়েত হোসেন ঢালী’র সভাপতিত্বে এবং চট্রগ্রাম এর সমন্বয়কারী নারী নেত্রী দেওয়ান মাহমুদা লিটা’র পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলার পূর্বগৌরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. মুজিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি-সাংবাদিক ও সমাজসেবক হেলাল নির্ঝর। উপস্থিতি ছিলেন মাওলানা শেখ আলী হায়দার ও ইউপি সদস্য শেখ আবদুল করিম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম রাসেল, সিলেট মহানগর যুবদল নেতা ওসমান গনি, চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা জাকির হোসেন চৌধুরী, সিলেট মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ইমরান, ছাত্রদল নেতা রাহেল, বৃটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট চট্রগ্রাম এর সদস্য শরমিন নিপু, দেওয়ান মাহির ও রিফাত। এছাড়াও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে বন্যাকবলিত মানুষের দুঃখ দুর্দশা লাঘবে এবং বন্যা ও বিভিন্ন দুর্যোগ থেকে রক্ষায় মহান আল্লাহপাকের দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: