বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

স্পেনে ঢাকা বাসীর বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত




কবির আল মাহমুদ, স্পেন :
উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেন এর বার্ষিক বনভোজন মিলনমেলা।
গত মঙ্গলবার (৩১আগস্ট) স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ভালাদোলিদ শহরের পাহাড় ঝরনা আর স্বচ্ছ লেকের পরিবেষ্টিত প্রকৃতির রূপ সুন্দর্যে ভরপুর প্লায়া দে লাস মোরেরাসে (playa de las moreras) এ বনভোজনের আয়োজন করা হয়। স্পেনে করোনার কারণে দীর্ঘ সময় ধরে স্বাভাবিক জীবনের ছন্দ পতনের পরে খোলা পরিবেশে এমন আনন্দ আয়োজনে প্রবাসী ও শিশু-কিশোরদের বাঁধভাঙা আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ বৃহত্তর ঢাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে এক মিলনমেলায় পরিণত হয় বার্ষিক এ বনভোজন।

ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বাক্কারের প্রাণবন্ত সঞ্চালনায় দিনব্যাপী এ আয়োজনে ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সভাপতি মোঃ শাহ আলম ছাড়াও যাদের সরব উপস্থিতিতে এ মিলনমেলা মুখরিত হয়ে ওঠে তারা হলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ সভাপতি রুবেল সামাদ, যুগ্ন সাধারণ সম্পাদক রনি রনজু ভূঁইয়া, সাবেক সহ সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মোঃ আশরাফ উল আলম, প্রচার সম্পাদক মোঃ সোহেল মিয়া, ধর্ম সম্পাদক মোঃ আব্দুস সাত্তার, মহিলা সম্পাদিকা সেবানা রহমান, ক্রীরা সম্পাদক ইব্রাহীম খলিল, সহ-ক্রীরা সম্পাদক জনি ভাই, সদস্য হাবিবুর রহমান, জুয়েল সৈকত প্রমুখ।

অনুষ্ঠানে প্রবাসী শিল্পীরা মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্রয়ের আয়োজন। নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সভাপতি মোঃ শাহ আলম। সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের যুগ্ন সাধারণ সম্পাদক রনি রনজু ভূঁইয়া, সাবেক সহ সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মোঃ আশরাফ উল আলম প্রমুখ।

দিনব্যাপী এ আয়োজনে দেশী ফলমূলসহ অন্যান্য সুস্বাদু খাবারের ব্যবস্থা করা হয়। এছাড়া ক্রীড়া প্রতিযোগিতার অংশগ্রহণকারী সকলের জন্য দেয়া হয় শুভেচ্ছা উপহার।
অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান প্রবাসী ঢাকাজেলাবাসীসহ আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবার ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ঢাকাজেলার প্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের মতো। সম্প্রীতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেন। সংগঠনকে সামনে এগিয়ে নিতে সবার সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন তাঁরা।

এসময় তারা সমিতির আগামী বছরের বনভোজনেও স্বপরিবারে সকলকে অগ্রিম আমন্ত্রণ জানান। আনন্দঘন চমৎকার একটি বনভোজন অনুষ্ঠান উপহার দেয়ার জন্য মিলনমেলায় উপস্থিত অতিথি ও সদস্যরা সংগঠনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: