শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল




মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি:

ইতালিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পালমা, সানজোন্নারো, সানজোসেপ্পে নাপোলীর শাখার আয়োজনে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা এবং বৃহত্তর সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রবাসীদের করণীয় শীর্ষক এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার সন্ধ্যায় নাপোলির স্হানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পালমা সানজোন্নারো সানজোসেপ্পে শাখার সভাপতি আব্দুল গনির, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাশেদ আহমেদের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব হোসাইন, যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন, শ্রমিক দলের সভাপতি লিটন আহমদ , সদস্য মনির হোসেন, সদস্য সানা উল্লাহ সহআরো অনেকেই।

বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্রের মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। কিন্তু বর্তমানে তিনি অসুস্থ হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন। এ সময় তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় নেতৃবৃন্দরা দেশে ও বিদেশের প্রত্যক সংগঠন ও‌ জিয়ার আদর্শের সৈনিকদের বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করার আহবান জানান। এবং আগামীতে সকল জিয়ার সৈনিকেরা ঐক্যবদ্ধ থেকে বেগম জিয়া ও তারেক জিয়ার হাতকে আরো শক্তিশালী করারও আহ্বান জানান‌।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: