মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আনন্দ ভ্রমণ সম্পন্ন




আবুল কালাম মামুন:

বিপুল উৎসাহ আর আনন্দঘন উচ্ছাসের মধ্যে দিয়ে প্যারিস – বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার প্রেসক্লাব নেতৃবৃন্দের সরব উপস্থিতিতে ফ্রান্সের অদূরে সমুদ্র কন্যা প্লাজো দো এতরেতেতে দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

সবুজের সাথে ফেনায়িত ঢেউ দূর বহুদূর – মেঘ শুধু মিলায়েছে হাত আর কিছু সুর , এই স্লোগানে সামনে রেখে প্যারিসের গার দো লিস্ট থেকে সকালে আটটায় প্রেসক্লাব সদস্যরা যাত্রা শুরু করেন।

পাহাড় আর সমুদ্রের ঢেউয়ের যৌথ সম্মিলনে তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন ফ্রান্সের সাংবাদিকদের পরিবারখ্যাত প্যারিস -বাংলা প্রেসক্লাব ফ্রান্সের গণমাধ্যম কর্মীরা।
আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন রকম প্রতিযোগিতা ,মধ্যাহ্নভোজ এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় ।

পরে প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক এবং এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমদের পরিচালনায় পুরস্কার বিতরনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় বাঙলা ডটকমের সম্পাদক বিশিষ্ট সাংবাদিক এনায়েত হোসেন সোহেল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শাহ সুহেল আহমদ , সদস্য মোহাম্মদ মুনির হোসেন, , হাসান আহমদ, ইকবাল মোহাম্মদ জাফর,দেলোয়ার হোসাইন ,সাদিক তাজিন,বাদল পাল, তাইজুল ইসলাম, এম আলী চৌধুরী , আফরোজ হোসেন লাভলু, তানভীর তালুকদার প্রমুখ ৷

পরে অথিতিবৃন্দ আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: