মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিস সফরে যুক্তরাজ্যের বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক আলী বেবুল




 

প্রবাস ডেস্ক :

শিক্ষা-সাহিত্য, সংস্কৃতির তীর্থভূমিখ্যাত ফ্রান্সের প্যারিস সফরে এসেছেন বৃটেনবাসি বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সম্পাদক এবং বাংলাদেশ সেন্টার- লন্ডনের মিডিয়া কমিটির আহবায়ক আলী বেবুল।
রবিবার (২৩ অক্টোবর) রাতে ইউরোস্টারে করে তিনি লন্ডন থেকে প্যারিস পৌঁছান। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের প্রতিষ্ঠাতা সভাপতি এনায়েত হোসেন সোহেল, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য মোঃ আলী হোসেন, এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুন, সংস্কৃতিকর্মী অলক শর্মা, পারুল আহমেদ ও ফ্রান্সপ্রবাসী বাংলাদেশি সাংবাদিক শাবুল আহমেদ প্রমুখ।
প্যারিস ভ্রমণের পাশাপাশি আলী বেবুল বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিবেন। এছাড়া বুধবার সন্ধ্যায় ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে প্যারিসের ক্যাথসীমাস্থ একটি অভিজাত রেস্তোরাঁয় তাকে সংবর্ধনা প্রদান করা হবে।
আগামী ২৮ অক্টোবর তিনি লন্ডনের উদ্দেশ্যে প্যারিস ত্যাগ করবেন।
মৌলিক ও সৃজন মনস্ক মানুষ আলী বেবুলের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার কসবা গ্রামে। তিনি দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে স্থায়ীভাবে বৃটেনে বসবাস করে আসছেন।
বর্তমানে তিনি ৫২ বাংলা ও ম্যাপ টিভির বিশেষ প্রতিনিধির পাশাপাশি বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সম্পাদক, বাংলাদেশ সেন্টার- লন্ডনের মিডিয়া কমিটির আহবায়কের দায়িত্ব সুনামের সঙ্গে পালন করে যাচ্ছেন। এছাড়া তিনি লেবার পার্টি- ইউকে, লন্ডন বাংলা প্রেসক্লাব ও বিয়ানীবাজার মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে যুক্ত রয়েছেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: