মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিসে সাংবাদিক ও সংগঠক আলী বেবুল সংবর্ধিত




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স) :

প্যারিসে বৃটেনবাসি বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সম্পাদক এবং বাংলাদেশ সেন্টার- লন্ডনের মিডিয়া কমিটির আহবায়ক আলী বেবুলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় প্যারিসের ক্যাথসিমাস্থ একটি অভিজাত রেস্তোরাঁয় ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় বিপুল সংখ্যক বিয়ানীবাজারের প্রবাসীরা উপস্থিত ছিলেন।
কমিউনিটি ব্যক্তিত্ব জবরুল ইসলাম লিটনের সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মোঃ আলী হোসেনে সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি বৃটেনবাসি সমাজকর্মী শাহ আলম, কমিউনিটি ব্যক্তিত্ব মাসুদ আহমদ, মোঃ বাবলু হোসেন, কবি ও ছড়াকার লোকমান আহম্মদ আপন, প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের সভাপতি এনায়েত হোসেন সোহেল, সাংবাদিক শাবুল আহমেদ, সমাজকর্মী শিব্বির আহমদ, মহি উদ্দিন সবুজ, সাহেদ আহমদ ও শিপলু আহমদ।
এছাড়া অনুষ্ঠানে অন্যানদের উপস্থিত ছিলেন সুমন আহমদ, আব্দুস সামাদ, হাছনাত আহমদ, রাসেল আহমদ, জুনেদ আহমদ, রানা সুহেল, আব্দুল কাদির, আজমল হোসেন, আসলম আহমদ, মাসুদ আহমদ, মোঃ রেজাউল করিম, সোহেল, পারভেজ হোসেন ও হাবিবুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই আয়োজকদের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি আলী বেবুলকে ফুলেল শুভেচ্ছায় সম্মাননা প্রদান করা হয়।
প্রসঙ্গত, আলী বেবুলের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার কসবা গ্রামে। তিনি দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে স্থায়ীভাবে বৃটেনে বসবাস করে আসছেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: