মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিসে সিলেট মিডিয়া কর্পোরেশনের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স) :

সিলেট মিডিয়া কর্পোরেশন (সিমিক)’র যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দের প্যারিস আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে সিলেট মিডিয়া কর্পোরেশন (সিমিক)’র ফ্রান্স শাখার উদ্যোগে মঙ্গলবার বিকাল ৩ টায় প্যারিসের গার্দনর্দের একটি অভিজাত রেস্তোরাঁয় এক সংবর্ধনা ও আলোচনা সভায় আয়োজন করা হয়।
আয়োজক সংগঠন সিমিক’র ব্যবস্থাপনা পরিচালক ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সাধারণ সম্পাদক এম আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিমিক’র সিনিয়র উপদেষ্টা ও দৈনিক পূণ্যভূমি পত্রিকার প্রকাশক বৃটেনবাসি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী।


আয়োজক সংগঠনের সদস্য নজরুল ইসলাম মাহবুব ও উপদেষ্টা আফরোজ হোসেন লাভলু’র যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সিমিক’র সভাপতি ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সিনিয়র উপদেষ্টা কালাম মতিন লুলু, জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি হেনু মিয়া, সিমিক’র কোষাধ্যক্ষ ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সভাপতি ফজলুর রহমান,
সিমিক’র সহকারি পরিচালক ও ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির সহসভাপতি সাঈদুল ইসলাম মিনুর, সিমিক’র সিনিয়র উপদেষ্টা বদরুল ইসলাম রাজা ও আকমল হোসেন জগলু।
সভায় সংগঠনের কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন নজরুল ইসলাম মাহবুব।
সিমিক’র পরিচালক মোঃ সফির উদ্দিনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তানভীর আহমদ তোহা।
অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিমিক উপদেষ্টা মোঃ সফির উদ্দিন ও খালেদ আহমদ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: