শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজ




শাবুল আহমেদ, প্যারিস (ফ্রান্স) :

ফ্রান্সের জনপ্রিয় ক্রিকেট দল এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে। ২০২২ মৌসুমে অনুষ্ঠিত একাধিক ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় ক্লাবের খেলোয়াড়, কর্মকর্তাবৃন্দসহ প্যারিসের বিভিন্ন পর্যায়ের সুধীজনের অংশগ্রহণে এ আড্ডা অনুষ্ঠিত হয়।
রবিবার বিকালে এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের উদ্যোগে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি অভিজাত রেস্তোরাঁয় এ আনন্দ আড্ডা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
আনন্দ-উচ্ছ্বাস আর বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন মিনহা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াব্যক্তিত্ব হাসান শাহ।
ক্লাব কর্মকর্তা সাহেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, বিএফসি লা-কর্নভ ফুটবল ক্লাবের টিম ম্যানেজার আব্দুল কাদির, ক্রীড়ানুরাগী মিন্টু আহমেদ, রানা,আসিফ আহমদ, টিটু, মাসুম আহমদ, মাসুদ আহমদ, মুন্না আহমদ, জাহাঙ্গীর আলম, মারজান আহমদ, হুমায়ুন রশীদ রেজা, এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের পক্ষে বিশেষ অতিথি ছিলেন ক্লাব পরিচালক শাব্বির আহমদ, ক্লাবের দলীয় অধিনায়ক শিমু আহমদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের অন্যতম খেলোয়াড় আসলাম আহমদ, মিজান, সালমান খাঁন, আরিফ আহমদ, ফয়ছল আহমদ, দেলওয়ার হোসেন দিলু, আব্দুল সামাদ, কবির আহমদ, মান্না, আবিদুর রহমান আবিদ ও বিলাল প্রমুখ।
মধ্যাহ্নভোজ পূর্ববর্তী আয়োজিত অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, প্রবাসের মাটিতে কর্মব্যস্ততার পাশাপাশি বাংলাদেশিরা খেলোধুলায়ও যথেষ্ট সুনাম অর্জন করে চলেছে। চলমান এই ধারাবাহিকতায় অব্যাহত রাখতে সবার আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন।
আয়োজক সংগঠন এফসি প্যারিস ক্রিকেট ক্লাবের ভূয়সী প্রশংসা করে
অতিথিবৃন্দ আরো বলেন, এফসি’র ক্রীড়াশৈলী ও ক্লাবের সকলের সমন্বিত প্রয়াস সত্যিই চমৎকার; তাদের এই সাফল্যের অগ্রযাত্রা অব্যাহত থাকলে আগামীতে আরো অনেকদূর এগিয়ে যেতে পারবে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: