বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

Sex Cams

ফ্রান্স প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আমির হোসেন সোহল




দেবেশ বড়ুয়া:

বাংলাদেশের শীর্ষস্হানীয় শিল্প প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলির ব্যবস্হাপনা পরিচালক আমির হোসেন সোহেল কে ফ্রান্সে প্রবাসী বাংলাদেশীরা সংবর্ধনা প্রদান করেছেন।

এ উপলক্ষে রবিবার(১৬ জুলাই)প্যারিসের লাসাপেল -এর স্হানীয় রেষ্টুরেন্টে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেম -এর সভাপতিত্বে এবং একুশ উদযাপন পরিষদ, ফ্রান্সের সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হোসেন বকুল, একুশ উদযাপন পরিষদ ফ্রান্সের সভাপতি শুভ্রত ভট্টাচার্য শুভ, আওয়ামী লীগ নেতা আলী আজম খান, নূরুল হক ভূঁইয়া, বিশিষ্ট তথ্যচিত্র নির্মাতা প্রকাশ রয়, ফ্রান্স আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান সুমন, প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি শাহ সুহেল, সাংবাদিক ইকবাল আহমেদ, এটিএন বাংলা ইউ কে – র ফ্রান্স প্রতিনিধি তাজ উদ্দিন, সংবাদিক বাদল রায়, ফ্রান্স আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মুনসুর আহমেদ, কমিউনিটি ব্যক্তিত্ব তারেখ আহমেদসহ অনেকে।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালবেলা প্রতিনিধি ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়া।
এরপর অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি আমির হোসেন সোহেল তার বক্তব্যে প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রবাসে জন্ম নেয়া ও বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে বাংলা ভাষা-সংস্কৃতি ও মহান মুক্তিযুদ্ধকে পরিচয় ও তুলে ধরতে হবে। তাদেরকে দেশের ইতিহাস সম্পর্কে জানাতে হবে। কারন এ প্রজন্মরাই আমাদের ভবিষ্যৎ। এজন্য পিএইচপি ফ্যামিলি দেশে এসব কর্মকান্ডে পৃষ্ঠপোষকতা করার পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে যেখানে বাঙ্গালীরা বসবাস করছে সেখানেও পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। এ সময় তিনি আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় এটিএন বাংলা’র প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি সুন্দর ও সফল করার আহবান জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: