মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনেরর কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদককে প্যারিসে সংবর্ধনা




ফ্রান্স প্রতিনিধি :

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের উদ্যোগে কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ব্রিটেন প্রবাসী মাওলানা আব্দুল কুদ্দুস প্যারিস আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার (৫মার্চ) সন্ধ্যায় শাহজালাল মিলনায়তনে সংগঠনের সভাপতি ফয়ছল উদ্দিন এর সভাপতিত্বে সাংবাদিক মারুফ চৌধুরী অমিত এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন এর সভাপতি,সংগঠনের প্রধান উপদেষ্টা চৌধুরী সালেহ আহমদ , বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ নূর খান,তাইজুল ফয়েজ, সিনিয়র সহ সভাপতি আব্দুল বাছিত,সহ-সভাপতি সালেহ আহমদ সালে,আব্দুল আহাদ,খতিব হাফিজ জিল্লুর রহমান, আমি তো মানে আল ইসলাম ফ্রান্সের ফার্স্ট সেক্রেটারি জেনারেল মাওলানা কাজী আবদুল মুহিত, মাসুম আহমদ, সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ছাদিকুর রহমান, নাদিম হায়দার, রোকন উদ্দিন,কামাল আহমদ প্রমূখ্য।
অনুষ্ঠানে অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফেজ জিল্লুর রহমান।
বক্তারা বলেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন বহির্বিশ্বাস যে সারা জাগিয়েছে তার দ্বারা অব্যাহত থাকলে আমরা দেশ ও জাতির জন্য ভালো কিছু করতে পারবো। গ্লোবাল জালালাবাদ ফ্রান্সের সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আমরা প্রবাসীদের কল্যাণের পাশাপাশি, বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারবো।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: