শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের উদ্যোগে এট্রনি মঈন চৌধুরীকে সংবর্ধনা




মিজানুর রহমান মিজান:

আমেরিকার ডেমোক্যট ডিষ্ট্রক্ট লিডার এট লার্জ নিউইয়র্ক ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক বোর্ড অব ট্রাস্টি এট্রনি মঈন চৌধুরীকে সংবর্ধিত করেছে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স। মঙ্গলবার প্যারিসের কেতসিমা  শাহজালাল রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফয়ছল উদ্দিন। সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল জালালাবাদ এর সম্মানিত সদস্য মাসুম আহমদ ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি এট্রনি মইন চৌধুরী । প্রধান বক্তা উপদেষ্টা চৌধুরী সালেহ আহমদ । ,বিশেষ অতিথি বাংলাদেশ জামে মসজিদের খতিব জিল্লুর রহমান,বিশেষ অতিথি সংগঠনের উপদেষ্টা শাহাজামাল উপদেষ্টা, নুর খান, জয়নাল আবদীন সহ-সভাপতি আব্দুল বাসিত, সহ-সভাপতি সালেহ আহমদ সাইফুল ইসলাম সদস্য সাদিকুর রহমান অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খালেদ আহমেদ, রমজান আলী, রোকন আহমদ, রুবেল আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফেজ জিল্লুর রহমান।
বক্তারা বলেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন বহির্বিশ্বাস যে সারা জাগিয়েছে তার দ্বারা অব্যাহত থাকলে আমরা দেশ ও জাতির জন্য ভালো কিছু করতে পারবো। গ্লোবাল জালালাবাদ ফ্রান্সের সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আমরা প্রবাসীদের কল্যাণের পাশাপাশি বাংলাদেশের হতদরিদ্র বন্ধুদেরকে সহযোগিতায় অব্যাহত রাখবো।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: