শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

Sex Cams

মানুষ যখন আল্লাহর নাম নিচ্ছেন, তখন আ’লীগ গরিবের ত্রাণ আত্মসাৎ করছে: দুলু




করোনা মহামারীর সময় মানুষ যখন আল্লাহর নাম নিচ্ছেন, তখন ক্ষমতাসীন আওয়ামী লীগ গরিবের ত্রাণ আত্মসাৎ করছে বলে মন্তব্য করেছেন সাবেক উপমন্ত্রী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বুধবার বেলা ১১টায় তেজগাঁও এমএইচ শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ড্যাবের উদ্যোগে চিকিৎসকদের এ পিপিই দেয়া হয়।

দুলু বলেন, পৃথিবীর সব মানুষ করোনাভাইরাস মোকাবেলায় অসহায় হয়ে আল্লাহর নাম নিচ্ছেন। সেই সময় আওয়ামী লীগ গরিবের ত্রাণ আত্মসাৎ করছে।

‘আমরা মনে করি এ থেকে বেরিয়ে আসার একটাই পথ আছে, তা হচ্ছে ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিতে হবে।’

তিনি বলেন, আজ খুব কষ্ট লাগে। টেলিভিশন, পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই দেখা যায় চাল চুরির খবর। এর সঙ্গে জড়িত আওয়ামী লীগ নেতারা। আবার ঘরে খাবার না থাকায় ক্ষুধার্ত মানুষ খাবারের জন্য মিছিল করছে।

পরিবার পরিজনের কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে যেসব ডাক্তার করোনাভাইরাসে আক্রান্ত মানুষের চিকিৎসা দিয়ে যাচ্ছেন, তাদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখাতে সরকারের প্রতি আহ্বানও জানিয়েছেন সাবেক এ উপমন্ত্রী।

দুলু বলেন, জীবনের ঝুঁকি নিয়ে যেসব চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত মানুষের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন, তাদের মুক্তিযোদ্ধাদের মতো সম্মান দেখাতে হবে। শাসন করে নয়। ডাক্তার-নার্সসহ স্বাস্থ্যকর্মী সবার দায়িত্ব সরকারকে নিতে হবে। চলমান পরিস্থিতিতে তাদের থাকার জন্য দেশের সব ফাইভস্টার হোটেল বরাদ্দ দিতে হবে। তাদের জন্য প্রয়োজনীয় পিপিই সরবরাহ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ডক্টরস অ্যাসাসিয়শন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব অধ্যাপক ডা. আবদুস সালাম, সহসভাপতি ডা. সিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের মনিটর ডা. সরকার মাহবুব আহমদ শামীম, বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের সভাপতি ডা. এএসএম রাকিবুল ইসলাম আকাশ প্রমুখ।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: