বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বনাথে তরুণ ব্যবসায়ী রুসেল’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন




সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির মাহমুদা ফ্যাশনের স্বত্তাধিকারী তরুণ ব্যবসায়ী রুসেল মিয়ার উপর হামলার প্রতিবাদে ও হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আল-হেরা শপিং সিটির ব্যবসায়ীদের উদ্যোগে এই মানববন্ধন পালিত হয়।

আল-হেরা শপিং সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও ব্যবসায়ী রাসেল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক শাহিন মিয়া, ব্যবসায়ী জুয়েল আহমদ, আতাউর রহমান স্বপন, লিটন মিয়া ও আহত রুসেল মিয়ার ছোট ভাই রাসেল মিয়া।

মানববন্ধনে ব্যবসায়ী নজরুল ইসলাম, জসিম উদ্দিন, আব্দুল মুকিত, জুবেল আহমদ, সাইদুল ইসলাম, রাহাত মিয়া, রুবেল আহমদ, রফিক মিয়া, বশির আহমদ, রুহেল মিয়া’সহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঈদুল ফিতরের পর দিন রাতে নিমন্ত্রণ পেয়ে বন্ধুর বাড়ি বেড়াতে যান রুসেল মিয়া। সেখানে যাওয়ার পর চা ও কোমল পানীর সাথে চেতনানাশক পান করানো হলে সজ্ঞাহীন হয়ে পড়েন রুসেল। তখন তাকে বাড়ির পার্শ্ববর্তী মাজারের বৈঠকখানায় নিয়ে যাওয়া হয় এবং হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার মাথা ও গলায় গুরুত্বর জখম করা হয়। এঘটনায় পরদিন রুসেলের চাচা বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করলে রাজু খান (২৪) নামের এক যুবককে আটক করে থানা পুলিশ। আটক রাজু উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর রুশন খানের ছেলে। আহত রুসেল ও আটক রাজু পরস্পর বন্ধু হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: