শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

জাস্ট হেলপ সিলেট প্রাইড রোটারী আই হসপিটালে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন




সিলেট প্রতিনিধি:

জাস্ট হেলপ সিলেট প্রাইড রোটারী আই হসপিটালের উদ্যোগে হত দরিদ্র, দিনমজুর মানুষের মধ্যে দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গত ৯ মে সোমবার সকালে গোয়াইনঘাটের সীমার বাজারস্থ হসপিটালে ফ্রী মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়।

আই হসপিটালের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান রোটারিয়ান পিপি ফেরদৌস আলমের সভাপতিত্বে ও রোটারী ক্লাব অব সিলেট প্রাইড এর প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাস্ট হেল্প ফাউন্ডেশন সিলেটের সেক্রেটারি রোটারিয়ান মোহাম্মদ বক্ত মজুমদার ভিরু, রোটারিয়ান পিপি আফসর আহমদ বকুল, রোটারিয়ান পিপি লিয়াকত শাহ ফরিদী, রোটারিয়ান সিরাজ উদ্দিন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান জামিউল ইসলাম জনি, রোটারিয়ান তাজুল ইসলাম, রোটারিয়ান আবু তৈয়ব দিপু, রোটারিয়ান সাঈদ আহমদ, রোটারিয়ান মনিরুজ্জামান মনি, এলাকার মুরব্বি মোঃ রাশিদ আলী প্রমুখ।
অনুষ্ঠানে ২ শতাধিক দরিদ্র মানুষেকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বাছাইকৃত রোগীদের পরবর্তীতে অপারেশন করানো হবে।
বক্তারা বলেন, চক্ষু মানুষের অমূল্য সম্পদ। চক্ষু দ্বারা আমরা পৃথিবীর আলো বাতাস ও সুন্দর্য দেখার পাশাপাশি আমাদের নিত্য দিনের কাজ করতে পারি। তাই চোখের যত্ন নেওয়া অতিব জরুরি। বক্তারা বলেন, গ্রামগঞ্জের হত দরিদ্র দিনমজুর মানুষ টাকার অভাবে সিলেটে গিয়ে ডাক্তার দেখাতে পারছেন না। ঠিক তেমনি এক সময় জাস্ট হেলপ সিলেট প্রাইড রোটারী আই হসপিটাল হত দরিদ্র মানুষের জন্য ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজিত একটি মহতি ও প্রশংসনীয় উদ্যোগ। বক্তারা তাদের মত দেশ জাতি ও মানুষের কল্যাণে সবাইকে কাজ করার আহবান জানান।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: