মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

কারাগারে জেলা ছাত্রলীগ নেতা সারোয়ার: কুচাই ইউপি ছাত্রলীগের নিন্দা ও প্রতিবাদ




সিলেট জেলা ছাত্রলীগ নেতা ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে পুলিশের সাজানো মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দক্ষিণ সুরমা উপজেলার ৪ নং কুচাই ইউনিয়ন ছাত্রলীগ।
এক বিজ্ঞপ্তিতে কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পিন্টু দেবনাথ, সাধারণ সম্পাদক তারেক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমদ সুমন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুহেদ আহমদ, নাহিদ আহমদ, সালমান আহমদ, রেদওয়ান আহমদ, দিপু আহমদ, রায়হান আহমদ, শামিম আহমদ, রাব্বি আহমদ, সাকের আহমদ, মুন্না আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, পুলিশের সাজানো মিথ্যা মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীকে।
তারা আরো বলেন, পুলিশের নাটকীয়তা এবং একটি মহলের ইন্দনে মিথ্যা ঘটনা সাজিয়ে ছাত্রলীগ নেতা সারোয়ারকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট করতে একটি মহল ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।
কুচাই ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা অবিলম্বে ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর মুক্তির দাবী জানিয়ে বলেন ছাত্রলীগের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সিলেট জেলা আওয়ামীলীগের প্রতি অনুরোধ জানিয়েছেন কুচাই ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: