শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

প্যারিসে রাইজিং স্টার ক্রিকেট টুর্ণামেন্টে জয় দিয়ে শুভ সূচনা করলো FC Aubervillers




স্পোর্টস ডেস্কঃ

নতুন টুর্নামেন্টে খেলতে নেমে নিজেদের চির চেনা পারফর্মেন্স দেখিয়ে ২য় রাউন্ডে নিজেদের স্থান পাকাপুক্ত করলো FC Aubervillers ।

দুপুরে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন FC Aubervillers এর অধিনায়ক আসিফ মুহাম্মদ ইফতিখার। প্রথমে ব্যাট করতে নেমে মারমুখী হয়ে খেলতে তাকেন দলের ওপেনার হুসাইন মুহাম্মদ কিবরিয়া, প্রথম ৩ ওভারে স্কোরবোর্ডে ৩৯ রান তুলেন আরেক ওপেনার দিলু কে নিয়ে। ৪র্থ ওভারের ২য় বলে ব্যক্তিগত ১ রান করে আউট হন দিলু। পরবর্তী ব্যাটসম্যান হিসেবে ক্রিজে আসেন ফয়ছল আহমদ। ৭ম ওভারের ৩য় বলে দলীয় ৮৬ রান এবং ব্যক্তিগত ২৮ বলে ৬৫ রান করে সুমন এর বলে তালুবন্দী হন তিনি। এর পর আশরাফ, কলিম, জুবায়ের ও আসিফের আসা যাওয়ার মিসিলে ব্যাট হাতে একাই লড়ে যান ফয়ছল। ৮ম উইকেটে ডেবুটান্ট শামিম কে নিয়ে ৪১ রানের জুটি গড়েন তিনি। ১৬ ওভার শেষে শামিমের ১৭ আর ফয়ছলের অপরাজিত ৪৭ রানে ৯ উইকেট হারিয়ে দলীয় সংগ্রহ দাড়ায় ১৭৪ রান। FBCC এর হয়ে সুমন ৩ টি, রাসেল ২ টি এবং রিহান ও তানভীর ১ টি করে উইকেট নিয়েছেন ।

১৭৫ রানের পাহাড় সমান টার্গেটে ব্যাট করতে নেমে ওলি ও মাহরাজ এর বোলিং তাণ্ডবে ৫ রান তুলতে ৩ উইকেট হারিয়ে বসে FBCC । রিহান ও রাজুর দায়িত্বশীল ব্যাটিংয়ে দলকে খুব বেশি আশার আলো দেখতে পারে নি দলটি। প্রায় হেসে খেলে, পার্ট টাইমার সহ ৮ জন বোলার ব্যবহার করে ১৪তম ওভারে ৮২ রান করে অলআউট হয় দলটি। দলের হয়ে রিহান সর্বোচ্ছ ১৬ রান এবং রাজু ১৪ রান করেন। Friends Club Aubervillers এর হয়ে দিলু ৩ টি, ওলি, মাহরাজ ও জুবায়ের ২ টি করে এবং কলিম ১ টি উইকেট নিয়েছেন।

২৮ বলে ৬৫ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন হুসাইন মুহাম্মদ কিবরিয়া। ২য় রাউন্ডে Friends Club Aubervillers এর প্রতিপক্ষ Oscar Sporting Club।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: