মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

সন্তানের মৃত্যুশোক ভুলে মাঠে নামলেন রোনালদো, গোলও করলেন




গত সপ্তাহে মারা গিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর সদ্যোজাত পুত্রসন্তান। সে জন্য খেলতে পারেননি লিভারপুলের বিপক্ষে ম্যাচ। ওই ম্যাচে ৪-০ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অবশেষে আজ (২৩ এপ্রিল) মাঠে নামলেন রোনালদো। গোলও করলেন। কিন্তু শেষ পর্যন্ত জয়ের হাসি হাসতে পারেননি। আর্সেনালের বিপক্ষে তার দল হেরে গিয়েছে ৩-১ ব্যবধানে।

আগের ম্যাচে ৭ মিনিটের সময় শোকাহত ক্রিস্টিয়ানো রোনালদোকে সহমর্মিতা জানিয়েছিল লিভারপুল। আজও একই সময়ে সম্মান জানিয়েছে আর্সেনালের সমর্থকরা। সেটা দেখেই হয়তো শোক ভুলে সিআরসেভেন চেয়েছিলেন দলকে জেতাতে। ৩৪ মিনিটে গোলও করেন। অবশ্য এর আগেই দুই গোলে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ৭০ মিনিটে আরও এক গোল খেয়ে পরাজয়ও নিশ্চিত হয়ে যায় রেড ডেভিলদের। এই পরাজয়ের ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার স্বপ্নটাও অনেকটা নিভে গেলো তাদের।

৩৩ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে এখন প্রিমিয়ার লিগের চারে অবস্থান করছে আর্সেনাল। আর এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে এক গোল করার মধ্য দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ১০০ গোলের মাইলফলকও স্পর্শ করেছেন ক্রিশ্চিয়ানো। ম্যাচশেষে এটাই তার একমাত্র অর্জন।

 

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: