শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালীর রোমে তরপিনাত্তারা জামে মসজিদে দোয়া ও ইফতার মাহফিল




মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:
ইতালি বিএনপি’র সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের মা ও সিনিয়র সহসভাপতি আনিমুর রহমান সালামের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাদের রূহের মাগফেরাত কামনার জন্য ও ইতালি প্রবাসী রোজাদারদের সম্মানে এক ইফতার মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয় রোমে।
গত শুক্রবার রাজধানী রোমের তরপিনাত্তারা জামে মসজিদে আয়োজিত অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী অংশগ্রহণ করেন। দোয়া ও ইফতার মাহফিলে‌ বিশেষ ব্যক্তিবর্গদের মধ্যে অংশগ্রহণ করেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান, বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালি সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ইতালি বিএনপি’র সহ সভাপতি সাজ্জাদুল কবির, মাসুম বিল্লাহ, মাইনুল হাসান খোকন, সিরাজুল ইসলাম মৃধা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ‌ কাদের, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, রোম মহানগর বিএনপির সহ সভাপতি মোঃ বাহার, যুবদল ইতালি সাধারণ সম্পাদক পঞ্চায়েত হোসেন ছাড়াও দলমত‌ নির্ভিশেষে স্থানীয় বিভিন্ন‌ রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক ও ব্যাবসায়ী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।
দোয়া ও ইফতার মাহফিলে সংক্ষিপ্ত আলোচনায় আয়োজক ঢালী নাসির উদ্দিন ও আমিনুর রহমান সালাম বলেন মা ও বাবার চেয়ে বড় সম্পদ পৃথিবীতে আর কিছু হতে পারে না, প্রিয় মানুষের বিচ্ছেদে হৃদয়ে রক্ত ক্ষরন হয়। শত কোটি টাকা দিয়েও পুরণ করার নয়। ঠিক তেমনিই বাবা মা। অবশেষে তারা তাদের মা ও বাবার আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে মায়ের জন্য দোয়া প্রার্থনা করেন।
এসময় দেশ ও প্রবাসে বসবাসরত সকলের শান্তি সুস্ব্যাস্থ ও দীর্ঘায়ু কামনা করে এবং পরলোকগত সকল মুমিন মুসলমানের আত্মার শান্তি কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করেন‌ মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা রুহুল আমিন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: