বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

Sex Cams

৬৮ প্রবাসীকে ঢুকতেই দেয়নি আবুধাবি, দেশে ফিরে বিমানবন্দরে বিক্ষোভ




দীর্ঘদিন করোনার কারণে দেশে আটকেপড়ার পর গত রোববার আবুধাবি গিয়েছিলেন ৬৮ জন প্রবাসী বাংলাদেশি। কিন্তু তাদের ঢুকতে না দিয়ে বিমানবন্দর থেকেই ফিরিয়ে দিয়েছে আবুধাবি কর্তৃপক্ষ।

এই প্রবাসীরা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফেরত এসেই বিক্ষোভ করেছেন। এসময় তারা সরকারের সহযোগিতাও দাবি করেন।

জানা গেছে, রোববার বিমানের একটি ফ্লাইটে আবুধাবি যান এই ৬৮ জন বাংলাদেশি। কিন্তু তাদের আবুধাবি বিমানবন্দরেই আটকে দেয়া হয়। ইমিগ্রেশন না করিয়েই সোমবার এক ফিরতি ফ্লাইটে ফেরত পাঠানো হয়। এ কারণে তারা ঢাকায় ফিরে এর প্রতিবাদে বিক্ষোভ করেন। বিক্ষোভের এক পর্যায়ে তারা ফ্লোরে বসে পড়েন। বিক্ষোভের সময় হয়রানি ও আবুধাবিতে ফেরত পাঠানোর দাবিতে সরকারের হস্তক্ষেপ দাবি করেন এসব প্রবাসী। এ সময় তারা হাউ মাউ করে কান্নাকাটি করেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, এসব প্রবাসীরা যেসব কোম্পানি বা এজেন্সির মাধ্যমে আবুধাবিতে গিয়েছিলেন, সেসব প্রতিষ্ঠানের অনুমোদন বাতিল করে দেয় আবুধাবি সরকার। এ কারণে গেল রোববার আবুধাবিতে যাওয়ার পর বিমানবন্দরেই ৬৮জন প্রবাসীকে আটকে দেয়া হয়। পরে বিমানের ফিরতি ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়।

সোমবার বিকালে বিমানবন্দর সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, শাহজালাল বিমানবন্দরে আসার পর ইমিগ্রেশনের সামনে ৬৮ প্রবাসী বিক্ষোভ শুরু করেন। তাদের সবার স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। তাদের মধ্যে অনেকে স্বাস্থ্য পরীক্ষা শেষে বিমানবন্দর ছেড়ে চলে গেছেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: