রবিবার, ৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

Sex Cams

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের নতুন কমিটি গঠন




স্টাফ রিপোর্টারঃ

সিলেটের দক্ষিণসুরমা উপজেলার ঐতিহ্যবাহী ইউনিয়ন ‘জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স’-এর নতুন কমিটি গঠিত হয়েছে। গত ২৯ নভেম্বর সোমবার সন্ধ্যায় রাজধানী প্যারিসের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।
সংগঠনের সাবেক সভাপতি সমাজসেবী মো. আব্দুল বাসিতের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা শাহ রাসেল আহমদের উপস্থাপনায় সভায় শুভেচ্ছা বক্তব্য কমিটির সাবেক উপদেষ্ঠা সমাজসেবী কামরান আহমদ শায়েখ, সমাজসেবী জুয়েল আহমদ, যুবনেতা এজাজ চৌধুরী, যুবনেতা শামীম আহমদ, যুবনেতা অসীত বরণ তালুকদার প্রমুখ। শুরুতে স্বাগত বক্তব্য দেন সাবেক সহ সাধারণ সম্পাদক শাহ সুহেল আহমদ।


সভায় বক্তারা বিগত দিনের নানা কার্যক্রম নিয়ে আলোচনা করেন। এ সংগঠনের মাধ্যমে ফ্রান্সে নবাগত জালালপুর প্রবাসীদের সহযোগিতার বিষয়ে সবাই সম্মতি দিয়ে বলেন, জালালপুর গোটা সিলেটের মাঝে একটা ঐতিহ্যবাহী ইউনিয়ন। এই এলাকার অন্যতম বৈশিষ্ঠ্যই হচ্ছে পরস্পরকে সহযোগিতা করা। কারো বিপদে এগিয়ে যাওয়া। তাই, জালালপুরের কোনো বাসিন্দা ফ্রান্সে নতুন এসে যাতে বিপদে পড়তে না হয়, সেটাই হবে এই সংগঠনের প্রধান কাজ।


সভায় অসীত বরণ তালুকদারকে সভাপতি ও শাহ সুহেল আহমদকে সাধারণ সম্পাদক মনোনীত করে গঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহসভাপতি রুবেল আহমদ ও ছাবেরুল হক, সহসাধারণ সম্পাদক- শাহ রাসেল আহমদ ও আব্দুল হালিম, কোষাধ্যক্ষ- আবু বকর, সহ কোষাধ্যক্ষ- শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক- জুনেদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক- বুরহান উদ্দিন, সৈয়দ রুহুল আমীন, প্রচার সম্পাদক- আব্দুল কাদির সাজু, সহ প্রচার সম্পাদক- সৈয়দ সাদিক, ক্রীড়া সম্পাদক- শীমু আহমদ, সহ ক্রীড়া সম্পাদক- শাহীন আহমদ, ধর্ম সম্পাদক- সোলাইমান হোসেন, সাহিত্য ও প্রকাশানা সম্পাদক- এনাম তালুকদার, সদস্য- আহমেদ ফয়েজ, রানা আহমদ, সাজু, নাজিম তালুকদার, শাহ রায়হান আহমদ, ফাহাদ আহমদ, শাহ রাহিন আহমদ, সৈয়দ সাইদুর রহমান, শেখ রুমান, সাহেল আহমদ রাজন, শিহাব, রাজু, লিটন কামাল, রাজন, জুবেল আহমদ ও রুহুল আমীন।
নতুন কমিটির উপদেষ্ঠা হিসেবে মো. লিলু মিয়া, মো. আব্দুল বাসিত, কামরান আহমদ শায়েখ, জুয়েল আহমদ, এজাজ চৌধুরী ও শামীম আহমদকে মনোনীত করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: