রবিবার, ৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালী নাপোলীতে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন




মিনহাজ হোসেন ইতালী থেকে:

প্রাচীন ও ঐতিহ্যর বন্দর নগরী নাপলীর বাঙালী অধ্যুষিত এলাকা সানজোসেপ্পে Via G Ammendola, ২৫/২৬ তে কমিউনিটি ব্যক্তিত্ব জালালাবাদ এসোসিয়েশন নাপলী শাখা সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী সরফ উদ্দিন এর নিজস্ব পরিচালনায় সানিয়া সোনিয়া আমিনা আলিমেন্টারী ও ১০০% হালাল মিনি মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

৩১ ডিসেম্বর শুক্রবার বিশিষ্ট ব্যবসায়ী হালাল গোশত মিনি মার্কেটের কর্ণধার সরফ উদ্দিনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সফলতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাত করেন পালমা জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা জাহেদুর রহমান।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালালাবাদ এসোসিয়েশন ইতালী নাপোলি শাখা উপদেষ্টা আব্দুল্লাহ আল মনসুর ওয়েছ, নাপোলী আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ জাহাঙ্গীর, নাপোলী বিএনপি নেতা বাবলু আহমেদ, জালালাবাদ এসোসিয়েশন ইতালী সাবেক সহ সভাপতি গৌছ উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন নাপোলী শাখা সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল খালিক, সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুস শুক্কুর আব্দুল্লাহ, সাবেক সহ সভাপতি খোকন উদ্দিন, সাবেক সহ সাধারণ সম্পাদক জেবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সাবেক অর্থ সম্পাদক, বুলবুল আহমদ, সাবেক দপ্তর সম্পাদক জাহেদ আহমদ, সাবেক সমাজ কল‍্যাণ সম্পাদক মমিন উল্লাহ মামুন, সাবেক সাহিত্য সম্পাদক জাফর আহমদ, সম্মানিত সদস্য হাসান আহমেদ, লিটন আহমদ, কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব‍্যাবসায়ী রেজাউল খান রানা, সাহাব উদ্দিন, শাহিন আহমদ, ছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী।

অনুষ্ঠানে মিনি মার্কেটের সত্বধিকারী সরফ উদ্দিন কমিউনিটির সহযোগিতা কামনা করে বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই নয়, প্রবাসী বাংলাদেশীদের সেবা প্রদানের লক্ষেই এ প্রতিষ্ঠানটি এখানে গড়ে তোলা হয়েছে। তিনি বলেন, এ প্রতিষ্ঠান গড়ে তুলতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। সেবার মানসিকতা নিয়ে করে যাচ্ছি। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে হালাল ব্যবসার মাধ্যমে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী উপহার দেয়াই তার লক্ষ বলে জানান। এবং তিনি আরো বলেনঃ আমার নিজস্ব হাতে জবাই করে ১০০% হালাল গোশত আমি দিয়ে থাকি।

এ সময় আগত অতিথি কমিউনিটি নেতৃবৃন্দেরা প্রতিষ্ঠানের সত্বধীকারী সরফ উদ্দিনকে মিনি মার্কেটের পণ্যর মান সঠিক রেখে, ন্যায্য মূল্যে ক্রেতাদের সঠিক সেবা দেওয়ার আহ্বান জানান।

এরকম হালাল প্রতিষ্ঠান হওয়ায় শেষে আনন্দিত প্রকাশ করে প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন উপস্থিত সকল আমন্ত্রিত অতিথিরা।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: