শনিবার, ২ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

মহিলা সংস্থা ইতালী’র বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন




মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

রমজান মাস হলো আত্মশুদ্ধির মাস, রোজার সবচেয়ে বড় অর্জন আল্লাহর সন্তুষ্টি লাভ। পবিত্র সংযমের মাসে ভ্রাতৃত্বের অটল সম্পর্ককে বাড়িয়ে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য রোজাদারদের সম্মানে প্রতি বছরের ন্যায় এবারও মহিলা সংস্থা ইতালী উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ এপ্রিল বুধবার রোমের তরপিনাত্তারা বাংলা অধ্যুষিত এলাকার‌ সুন্দরবন রেস্টুরেন্ট হলরুমে আয়োজিত মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রওশনারা মুন্নি, সাধারণ সম্পাদক সৈয়দা মাসুদা আক্তার সহ সংগঠনের অন্যান নেতৃবৃন্দ।

এসময় অন্যান্য সংগঠনের মধ্যে অংশগ্রহণ করেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব, বৃহত্তর ঢাকা সমিতি ইতালি, বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালি, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালি, ধূমকেতু সোসাল অর্গেনাইজেশন ইতালি, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি ইতালি, চ্যানেল এস দর্শক ফোরাম ইতালি, জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালি, বিশ্ব‌ সংঙ্গীত কেন্দ্র রোম ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

নেতৃবৃন্দরা প্রবাসে বাংলাদেশের সুনাম অক্ষুণ্ন রাখা এবং প্রবাসীদের সহযোগিতায় নারীরাও এগিয়ে দেওয়ার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে সুন্দর বাংলাদেশি কমিউনিটি হিসেবে মিলেমিশে বসবাস করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। শেষে ইতালি সহ সারা বিশ্বে বসবাসরত প্রবাসী এবং বাংলাদেশসহ বিশ্ব মুসলিম উম্মাহ’র সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: