বুধবার, ৩১ মে ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ

ইমিগ্রেশন ও আইনি সহায়তা কেন্দ্র CSN পরিবারের পূর্ণমিলনী ও ইফতার মাহফিল




মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:‌

ইমিগ্রেশন ও আইনি‌ সহায়তা কেন্দ্র সি এস এন বাংলা‌র আয়োজনে রোজাদারদের সম্মানে ও সি এস এন এর সকল শাখার ব্যাবসায়ীদের নিয়ে সি এস এন পরিবার পূর্ণমিলনী ও ইফতার মাহফিল সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

২৩ এপ্রিল শনিবার রাজধানী রোমের স্হানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত অনুষ্ঠানের সি এস এন রোম প্রতিনিধি আল আমিন হোসাইনের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সি এস এন বাংলা‌র কর্ণধার পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর সরফরাজ দিন, আব্দুল্লাহ আল কাফি, রোম হেড অফিস রেস্পন্সাবিলে আঞ্জেলা আলেমানো সহ সি এস এন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ীরা।

প্রতিষ্ঠানের কর্ণধার পলাশ হালদার সংক্ষিপ্ত আলোচনা‌ বলেন‌ সি এস এন কাফ সেক্টরের মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশি‌সহ ভিন্ন দেশি মানুষের আইনগত অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস কল্যাণ ও বিপুল সংখ্যক মানুষদের আইনগত বিষয়ে পরামর্শ দেওয়ায় যেভাবে কাজ করে যাচ্ছে আগামীতেও তা অব্যাহত থাকবে।

শেষে ইফতারের পূর্বে দেশ ও প্রবাসে বসবাসরত সকলের শান্তি সুস্ব্যাস্থ ও দীর্ঘায়ু কামনা করে এবং পরলোকগত সকল মুমিন মুসলমানের আত্মার শান্তি কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করেন টি এম সি মসজিদের ইমাম হাফিজ আফজাল হোসেন।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: