বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির ইতালির ইফতার ও দোয়া মাহফিল




 

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য রোজাদারদের সম্মানে প্রতি বছরের ন্যায় এবারও ২৪ এপ্রিল রবিবার ইতালি প্রবাসী ব্যবসায়ীদের নিয়ে গঠিত যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির আয়োজনে রোমের মসজিদে উম্মাহতে এক মহতি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আবু আহমেদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোল্লা খোকন, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, সহ‌ সভাপতি আব্দুল মান্নান,‌ খোকন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক রফিক রনি, সহ সাংগঠনিক সম্পাদক মিয়া মারুফ, দপ্তর সম্পাদক ফজলুল হক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুরাদ হোসেন, উপদেষ্টা আব্দুল হাই, শহীদুল হক রিন্টু শহীদ উদ্দিন, ভ্রমণ বিষয়ক সম্পাদ একরামুল হক, আইন বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিলন আরো উপস্থিত ছিলেন কাজী রেজাউল, হাফিজুর রহমান, পরশ, ইশতিয়াক আহমেদ, দিদারুল ইসলাম শামীম, ফয়জুল করিম, ইসমাইল হোসেন, সাইফুল ইসলাম,কামাল হোসেন সহ অনেকেই। এছাড়াও ধুমকেতু অ্যাসোসিয়েশন ,বাংলাদেশ সমিতি ইতালি, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি, একতা ব্যবসায়ী সমিতি, বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ী সমিতি, বৃহত্তর ঢাকা সমিতি, বৃহত্তর চট্টগ্রাম ব্যবসায়ী সমিতি, জালালাবাদ এসোসিয়েশন, চৌদ্দগ্রাম ব্যবসায়ী সমিতি সহ‌স্থানীয় বিভিন্ন‌ রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক ও ব্যাবসায়ী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা প্রবাসে বাংলাদেশের সুনাম অক্ষুণ্ন রাখা এবং প্রবাসীদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য সবার সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে সুন্দর বাংলাদেশি কমিউনিটি হিসেবে মিলেমিশে বসবাস করার জন্য সবার প্রতি আহ্বান জানান। শেষে ইতালিতে বসবাসরত প্রবাসী এবং বাংলাদেশসহ বিশ্ব মুসলিম উম্মাহ’র সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সম্পাদক: শাহ সুহেল আহমদ
প্যারিস ফ্রান্স থেকে প্রচারিত

সার্চ/খুঁজুন: